মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

দ্রুত নির্বাচনের রোডম্যাপ ঘোষণা করুন : হামিদ আজাদ……

দ্রুত নির্বাচনের রোডম্যাপ ঘোষণা করুন : হামিদ আজাদ

জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি ও সাবেক সংসদ সদস্য এএইচএম হামিদুর রহমান আজাদ বলেছেন, টেকসই গণতন্ত্রের জন্য সংস্কার প্রয়োজন। অন্তর্বর্তীকালীন সরকারকে কালক্ষেপণ না করে প্রয়োজনীয় সংস্কার সাধন করে দ্রুত সময়ে নির্বাচন দিতে হবে।

তিনি বলেন, দ্রুত নির্বাচনের রোডম্যাপ ঘোষণা করুন। অহেতুক সংস্কারের পরিধি বাড়ালে এটি অন্তর্বর্তী সরকারের জন্য বুমেরাং হবে।

সোমবার (২১ অক্টোবর) দুপুর ১২টায় কক্সবাজার প্রেস ক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

হামিদ আজাদ বলেন, বিনা ভোটের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিগত ১৫ বছরে উন্নয়নের নামে মেগা প্রকল্পের মাধ্যমে মেগা দুর্নীতি করেছে। ব্যাংকিং সেক্টরে বিপর্যয় নেমে এসেছে, পুঁজিবাজার ধ্বংস করেছে। এক লাখ ৪৮ হাজার কোটি টাকা পাচার করে পুকুর চুরি নয়, সাগর চুরি করেছে। গণহত্যা, খুন, গুম, দুর্নীতি, নৈরাজ্যের জন্য শেখ হাসিনাকে বিচারের মুখোমুখি দাঁড়াতে হবে।তিনি বলেন, ছাত্র-জনতার রক্তের বিনিময়ে দেশ নতুন করে স্বাধীন হলেও দেশকে অকার্যকর করতে নানামুখী ষড়যন্ত্র চলছে। প্রশাসনের রন্দ্রে রন্দ্রে ফ্যাসিজমের দোসর এখনো সুসংহত। এদের সমূলে বিনাশ করতে হবে। জাতি সজাগ ও ঐক্যবদ্ধ থাকলে পতিত হাসিনার কোনো ষড়যন্ত্র কাজে আসবে না।

কক্সবাজার শহর জামায়াতের আমির আবদুল্লাহ ফারুকের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা জামায়াতের আমির অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারী।

সভায় বক্তব্য দেন- কক্সবাজার জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি অধ্যাপক আবু তাহের চৌধুরী, জাহেদুল ইসলাম, জামায়াত নেতা আ স ম শাহরিয়ার চৌধুরী, আল আমিন, রিয়াজ মোহাম্মদ শাকিল, কক্সবাজার প্রেস ক্লাবের সভাপতি মাহবুবর রহমান, সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন বাহারী, সাংবাদিক নেতা জিএএম আশেক উল্লাহ।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১