মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

বিদেশে পড়ুয়া ছাত্রদল নেতার বিরুদ্ধে চাঁদাবাজির মামলা……

বিদেশে পড়ুয়া ছাত্রদল নেতার বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার মুসাব ইবনে মাজেদ নামে ছাত্রদলের সাবেক এক নেতার বিরুদ্ধে চাঁদাবাজির মামলা হয়েছে। গত ৮ অক্টোবরের ঘটনা দেখিয়ে তার বিরুদ্ধে এই মামলা হয়। যদিও এক বছর আগে স্টুডেন্ট ভিসায় বিদেশে পড়তে গিয়েছেন তিনি।

রোববার (২০ অক্টোবর) ভুক্তভোগী মুসাবের পিতা জানান, একই উপজেলার ঘনশ্যামপুর গ্রামের মাহমুদুল হাসানের ছেলে ও বিএনপি নেতা রুমানুর হাসান শত্রুতামূলক এই মামলা করেছেন।

জানা গেছে, ২০২৩ সালে স্টুডেন্ট ভিসায় উচ্চশিক্ষার জন্য ইউরোপের মালটা দেশে লেখাপড়া করতে যান মুসাব। কিন্তু হঠাৎ দেশে সরকার পট-পরিবর্তনের ঘটনাকে কাজে লাগিয়ে গত ৮ অক্টোবরের ঘটনা দেখিয়ে তার বিরুদ্ধে ৫ লাখ টাকা চাঁদাদাবি, মারপিট ও জমি দখলের অভিযোগ এনে ঠাকুরগাঁও জেলা জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এর আমলি আদালতে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

এ প্রসঙ্গে মুসাব ইবনে মাজেদের পিতা মাজেদুল ইসলাম কালবেলাকে বলেন, আমার ছেলে এক বছর আগে লেখাপড়ার জন্য বিদেশে গেছে। কিন্তু বিএনপি নেতা রুমানুর হাসান কোর্টে একটি সাজানো মিথ্যা মামলা দিয়ে আমার ছেলেকে হয়রানি করছে। এতে সে পড়ালেখায় মনোনিবেশ করতে পারছে না। এতে তার লেখাপড়ার চরম ক্ষতি হচ্ছে এবং সে মামলার ভয়ে দেশে আসারও সাহস পাচ্ছে না। এ ছাড়াও বাদী কর্তৃক মাঝে মধ্যে আমাকেও ঘরবাড়ি ভাঙচুর প্রাণনাশের হুমকি দিচ্ছে। তাই আমি আদালতের কাছে এর সঠিক বিচার চাই।

এ বিষয়ে মামলার বাদী রুমানুর হাসানের মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও কল রিসিভ হয়নি। মামলা প্রসঙ্গে রাণীশংকৈল থানার ওসির দায়িত্বে থাকা এসআই সফি কালবেলাকে বলেন, এ মামলার বিষয়টি আমার জানা নেই। ওসি স্যার বলতে পারবেন। তবে মিথ্যা মামলা করে কেউ লাভবান হতে পারবে না।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১