মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

ডেঙ্গু প্রতিরোধে বিএনপির লিফলেট বিতরণ

ডেঙ্গু প্রতিরোধে বিএনপির লিফলেট বিতরণ

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে পথসভা ও লিফলেট বিতরণ করেছেন দলটির নেতাকর্মীরা।

শুক্রবার (১৮ অক্টোবর) চট্টগ্রামের হাটহাজারীর নাংগলমোড়া ইউনিয়ন বিএনপি বিভিন্ন এলাকায় এই পথসভা ও লিফলেট বিতরণ করেন।

উপজেলা বিএনপির সদস্য ও ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আলহাজ সালাউদ্দীন আলী বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে যেভাবে জনগণের পাশে দাঁড়িয়েছে দলটি, তেমনি আমরা ডেঙ্গু প্রতিরোধ ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এলাকাবাসীর পক্ষে দাঁড়িয়েছি। হাটহাজারী সংসদ সদস্য পদপ্রার্থী ব্যারিস্টার মীর হেলাল উদ্দিন সাহেবের নির্দেশে ডেঙ্গু বা এডিস মশা নিয়ে আমরা সবাই দলগত ও সামাজিকভাবে বেশ চিন্তিত। এই অবস্থায় জনগণকে সংপৃক্ত করে সর্বসাধারণের মাঝে জনসচেতনতা বৃদ্ধির জন্য সমাজের সব শ্রেণি-পেশার মানুষকে এগিয়ে আসার অনুরোধ।

সভায় নাঙ্গলমোড়া ইউনিয়ন বিএনপির সম্মানিত আহ্বায়ক আলহাজ সালাউদ্দীন আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন নাঙ্গলমোড়া ইউনিয়ন আহ্বায়ক কমিটির সদস্যরা। তারা হলেন, গাজী মোরশেদ উল আলম, মোহাম্মদ শাহাবউদ্দিন, শফিউল আলম বাবু, সোলমান মেম্বার, মো. আকতার হোসেন ভূটো মেম্বার, বদি মেম্বার, গাজী শাহেদুল করিম, নাঙ্গলমোড়া ইউনিয়ন বিএনপির যুগ্ম-আহ্বায়ক আজম ডাক্তার, ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি আব্দুল জলিল, ৪ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি শফিউল আলম বাবুল, সদস্য সচিব মোহাম্মদ নঈম উদ্দিন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১