মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

মুখোমুখি কাজল-কৃতি

বলিউড অভিনেত্রী কাজল ও কৃতি শ্যানন। একসঙ্গে রোহিত শেঠি পরিচালিত ২০১৫ সালে মুক্তি পাওয়া সিনেমা দিলওয়ালেতে অভিনয় করেছিলেন। এরপর আর তাদের নতুন কোনো সিনেমায় জুটি বাঁধতে দেখা যায়নি। দীর্ঘ সময় পর আবারও তারা জুটি বেঁধে পর্দায় হাজির হচ্ছেন। তবে এবার বড় পর্দায় নয়, দেখা যাবে ওয়েব ফিল্মে। নাম ‘দো পাত্তি’। নেটফ্লিক্স ইন্ডিয়ার তথ্যমতে, এ ফিল্মে প্রথমবার কাজল একজন পুলিশের চরিত্রে অভিনয় করেছেন এবং কৃতিকে দেখা যাবে একজন রহস্যময় চরিত্রে। এ ছাড়া এটির প্রযোজনার দায়িত্বেও আছেন কৃতি। এর গল্প লিখেছেন কণিকা ধিলন। পরিচালনা করেছেন শশাঙ্ক চতুর্বেদী। নেটফ্লিক্স ইন্ডিয়া বৃহস্পতিবার সিনেমাটির টিজার উন্মোচন করেছে, যা দর্শকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। টিজারের শুরুতে দেখা যায় পাহাড়ের রাস্তায় বাইক চালাচ্ছেন কাজল। যিনি পেশায় পুলিশ, বের হয়েছেন পরবর্তী মিশনে। কৃতির চরিত্রটি রাখা হয়েছে ধোঁয়াশায়। টিজারে তাকে একজন পার্টি লাভার গার্ল হিসেবে উপস্থিত হতে দেখা যায়। এ সময় কাজলের ডায়ালগে বলতে শোনা যায়, ‘আমাদের ট্রেনিং দেওয়া হয় যে, সত্যি এবং প্রমাণ করতে, কে অপরাধী আর কে অপরাধী নয়।’ খানিক পরে দেখা যায় মুখোমুখি কৃতি আর কাজল। এরপর বেশ কিছু অ্যাকশন দৃশ্যও রয়েছে কাজলের। টানটান উত্তেজনা যেভাবে ধরে রেখেছে ট্রেলার, তাতে দুই বলি নায়িকার যুগলবন্দিতে দর্শকদের বেশ আলাদাই অভিজ্ঞতা হতে চলেছে। ওয়েব ফিল্মটি অক্টোবরের ২৫ তারিখ নেটফ্লিক্সে মুক্তি পাবে।

বলিউড অভিনেত্রী কাজল ও কৃতি শ্যানন। একসঙ্গে রোহিত শেঠি পরিচালিত ২০১৫ সালে মুক্তি পাওয়া সিনেমা দিলওয়ালেতে অভিনয় করেছিলেন। এরপর আর তাদের নতুন কোনো সিনেমায় জুটি বাঁধতে দেখা যায়নি। দীর্ঘ সময় পর আবারও তারা জুটি বেঁধে পর্দায় হাজির হচ্ছেন। তবে এবার বড় পর্দায় নয়, দেখা যাবে ওয়েব ফিল্মে। নাম ‘দো পাত্তি’।

নেটফ্লিক্স ইন্ডিয়ার তথ্যমতে, এ ফিল্মে প্রথমবার কাজল একজন পুলিশের চরিত্রে অভিনয় করেছেন এবং কৃতিকে দেখা যাবে একজন রহস্যময় চরিত্রে। এ ছাড়া এটির প্রযোজনার দায়িত্বেও আছেন কৃতি। এর গল্প লিখেছেন কণিকা ধিলন। পরিচালনা করেছেন শশাঙ্ক চতুর্বেদী। নেটফ্লিক্স ইন্ডিয়া বৃহস্পতিবার সিনেমাটির টিজার উন্মোচন করেছে, যা দর্শকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে।

টিজারের শুরুতে দেখা যায় পাহাড়ের রাস্তায় বাইক চালাচ্ছেন কাজল। যিনি পেশায় পুলিশ, বের হয়েছেন পরবর্তী মিশনে। কৃতির চরিত্রটি রাখা হয়েছে ধোঁয়াশায়। টিজারে তাকে একজন পার্টি লাভার গার্ল হিসেবে উপস্থিত হতে

দেখা যায়।

এ সময় কাজলের ডায়ালগে বলতে শোনা যায়, ‘আমাদের ট্রেনিং দেওয়া হয় যে, সত্যি এবং প্রমাণ করতে, কে অপরাধী আর কে অপরাধী নয়।’ খানিক পরে দেখা যায় মুখোমুখি কৃতি আর কাজল। এরপর বেশ কিছু অ্যাকশন দৃশ্যও রয়েছে কাজলের। টানটান উত্তেজনা যেভাবে ধরে রেখেছে ট্রেলার, তাতে দুই বলি নায়িকার যুগলবন্দিতে দর্শকদের বেশ আলাদাই অভিজ্ঞতা হতে চলেছে। ওয়েব ফিল্মটি অক্টোবরের ২৫ তারিখ নেটফ্লিক্সে মুক্তি পাবে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১