মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

সাবেক এমপি দবিরুল ইসলাম কারাগারে

ঠাকুরগাঁও-২ আসনের সাত বারের সাবেক এমপি দবিরুল ইসলামকে কারাগারে পাঠিয়েছেন আদালত।   বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বিশেষ আদালতের বিচারক রহিমা খাতুন তাকে ঠাকুরগাঁও জেলা কারাগারে পাঠানোর আদেশ দেন।   সকাল ১১টার দিকে তাকে আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এসময় তাকে দুজনের কাধে ভর দিয়ে আসতে দেখা যায়।পুলিশ জানায়, গত ৩ সেপ্টেম্বর স্থানীয় ব্যবসায়ী হাবিবুর রহমান বাবলু বাদী হয়ে ১০ কোটি টাকা চাঁদাবাজির অভিযোগ এনে দবিরুল ইসলামকে প্রধান আসামি করে ২৮ জনের নাম উল্লেখ করে আদালতে একটি মামলা দায়ের করেন। সেই মামলায় সাবেক এ এমপিকে গ্রেফতার করা হয়েছে। এর আগে গত ১১ সেপ্টেম্বর ঢাকার নিকুঞ্জ এলাকা থেকে গ্রেফতার করা হয় দবিরুল ইসলামের ছেলে সাবেক এমপি মাজহারুল ইসলাম সুজনকে। দবিরুল ইসলাম ১৯৮৬ সালে প্রথম এমপি নির্বাচিত হন। এরপর থেকে ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ পর্যন্ত তিনি ঠাকুরগাঁও-২ আসনে টানা সাত বার এমপি হন।

ঠাকুরগাঁও-২ আসনের সাত বারের সাবেক এমপি দবিরুল ইসলামকে কারাগারে পাঠিয়েছেন আদালত।  

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বিশেষ আদালতের বিচারক রহিমা খাতুন তাকে ঠাকুরগাঁও জেলা কারাগারে পাঠানোর আদেশ দেন।
 
সকাল ১১টার দিকে তাকে আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এসময় তাকে দুজনের কাধে ভর দিয়ে আসতে দেখা যায়।পুলিশ জানায়, গত ৩ সেপ্টেম্বর স্থানীয় ব্যবসায়ী হাবিবুর রহমান বাবলু বাদী হয়ে ১০ কোটি টাকা চাঁদাবাজির অভিযোগ এনে দবিরুল ইসলামকে প্রধান আসামি করে ২৮ জনের নাম উল্লেখ করে আদালতে একটি মামলা দায়ের করেন। সেই মামলায় সাবেক এ এমপিকে গ্রেফতার করা হয়েছে। এর আগে গত ১১ সেপ্টেম্বর ঢাকার নিকুঞ্জ এলাকা থেকে গ্রেফতার করা হয় দবিরুল ইসলামের ছেলে সাবেক এমপি মাজহারুল ইসলাম সুজনকে।

দবিরুল ইসলাম ১৯৮৬ সালে প্রথম এমপি নির্বাচিত হন। এরপর থেকে ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ পর্যন্ত তিনি ঠাকুরগাঁও-২ আসনে টানা সাত বার এমপি হন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১