মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

গাজীপুরে যুবদল নেতার ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ কৃষক দল নেতার বিরুদ্ধে

গাজীপুরে যুবদল নেতার ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ কৃষক দল নেতার বিরুদ্ধে

গাজীপুরের কালীগঞ্জে যুবদল নেতার ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে কৃষক দল নেতার বিরুদ্ধে। গতকাল বুধবার রাত ৮টার দিকে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার মুক্তারপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হলেন মুক্তারপুর এলাকার গিয়াস উদ্দিনের ছেলে জাহিদুল হক ওরফে শ্যামল (৫০)। তিনি মাছ ও পোলট্রি মুরগির ব্যবসা করতেন।

পুলিশ ও নিহত ব্যক্তির পরিবারের সদস্যরা জানান, নিহত জাহিদুল হকের ছোট ভাই শামসুল হক কামাল মুক্তারপুর ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক। ওই সময় থেকে শামসুল হকের সঙ্গে কালীগঞ্জ থানা কৃষক দলের সহসভাপতি সেলিম মিয়ার ছোট ভাই সাজাউলের দ্বন্দ্ব ছিল। গতকাল রাত ৮টার দিকে মুক্তারপুরের শফিকুল মার্কেট এলাকায় কৃষক দল নেতা সেলিম মিয়া ও মনিরের সঙ্গে তুচ্ছ বিষয়ে শামসুল হকের কথা–কাটাকাটি চলছিল। এ সময় যুবদল নেতা শামসুলের ভাই জাহিদুল হক ঘটনাস্থলে যান। পরে শামসুলের কাছে কী হয়েছে, জানতে চান। একপর্যায়ে সেলিম মিয়া, মনিরসহ কয়েকজন ক্ষিপ্ত হয়ে তাঁদের দুই ভাইকে মারধর শুরু করেন।

এতে জাহিদুল হক গুরুতর আহত হলে তাঁকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রবি উল্লাহ বলেন, মারামারির ঘটনায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় নিহত ব্যক্তির ভাই থানায় একটি অভিযোগ করেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১