মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

বিরামপুরে অসামাজিক কার্যকলাপের অপরাধে তিন জনের কারাদণ্ড

বিরামপুরে অসামাজিক কার্যকলাপের অপরাধে তিন জনের কারাদণ্ড

মিজানুর রহমান মিজান, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুর জেলার বিরামপুরে অসামাজিক কার্যকলাপের অপরাধে এক নারীসহ তিন জনকে আটক করে বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার ভ্রাম্যমাণ আদালতে তাঁদের বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ডাদেশ প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) সন্ধ্যায় বিরামপুর পৌর শহরের পূর্বজগন্নাথপুর (সাহেবপাড়া) মহল্লার এক বাড়ি থেকে অসামাজিক কার্যকলাপের অপরাধে তাঁদের আটক করা হয়।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন, বিরামপুর পৌর শহরের কলেজপাড়া মহল্লার শহিদুল সরকারের ছেলে পলাশ (৩৫), পূর্বজগন্নাথপুর (সাহেবপাড়া) মহল্লার রফিকুল ইসলামের ছেলে তৌহিদুল ইসলাম (২৯) ও মাহমুদপুর এলাকার মৃত: শফিকুল ইসলামের স্ত্রী তাসলিমা (৪৫)।

থানা সুত্রে জানা যায়, বৃহস্পতিবার (৩০ মার্চ) সন্ধ্যায় বিরামপুর পৌর শহরের পূর্বজগন্নাথপুর (সাহেবপাড়া) মহল্লায় জনৈক এক বাড়িতে অসামাজিক কার্যকলাপের গোপন সাংবাদের ভিত্তিতে উপজেলা প্রশাসন ও থানা পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে তিন জনকে তাঁদের হাতেনাতে আটক করা হয়। পরে ঘটনাস্থলেই বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার ভ্রাম্যমাণ আদালত বসিয়ে অসামাজিক কার্যকলাপের অপরাধে তাঁদের বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ডাদেশ প্রদান করেন।

বিনাশ্রম কারাদণ্ডাদেশ মেয়াদকাল,
বিরামপুর পৌর শহরের মাহমুদপুর মহল্লার মৃত: শফিকুল ইসলামের স্ত্রী তাসলিমা (৪৫) কে এক মাস, কলেজপাড়া মহল্লার শহিদুল সরকারের ছেলে পলাশ (৩৫) কে ২০ দিন, পূর্বজগন্নাথপুর (সাহেবপাড়া) মহল্লার রফিকুল ইসলামের ছেলে তৌহিদুল ইসলাম (২৯) কে ২০ দিন বিনাশ্রম কারাদণ্ডাদেশ প্রদান করেন।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দণ্ডপ্রাপ্তদের শুক্রবার (৩১ মার্চ) সকালে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার জানান, অসামাজিক কার্যকলাপের অপরাধে তাঁদের হাতেনাথে আটক করে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ডাদেশ প্রদান করা হয়। তিনি আরো জানান, মাহে রমজানের পবিত্রতা রক্ষায় ও অত্র উপজেলায় অনৈতিক কর্মকান্ডের বিরুদ্ধে এই ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১