মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

সাংবাদিক আসগর আলী সাগরের উপর অতর্কিত হামলার নিন্দা ও প্রতিবাদ

সাংবাদিক

হুমায়ুন কবীর, রাজশাহী প্রতিনিধি:

জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কমিটির প্রচার সম্পাদক ও রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক উপচার পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার আসগর আলী সাগর এর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

গতকাল রাত্রী সাড়ে দশটার সময় রাজশাহী জেলার মোহনপুর ঘাসিগ্রাম ইউনিয়ন এর ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সম্মেলনের সংবাদ সংগ্রহ শেষে বাড়ি ফেরার পথে সাংবাদিক আসগর আলী সাগর এর উপর অতকৃত হামলা চালায় মোহনপুরের ঘাসিগ্রাম ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সদস্য ইমরান আলি সোনার এর ছেলে দেলোয়ার হোসেন সম্রাট, উজ্জল, ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও পরাজিত প্রার্থী নুরুলসহ ৫/৭ জন।

পরে তারা মোহনপুর বেলনা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ থেকে সাংবাদিক আসগর আলী সাগরকে তুলে নিয়ে গিয়ে গোছা বাজার মাঠে আরো সংঘবদ্ধচক্র ১০/১২ জন মিলে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে সাংবাদিক আসগর আলী সাগর এর উপর হামলা করে।

এ সময় সাংবাদিক আসগর আলী সাগরের দুইটি মোবাইল ফোন, পকেটে থাকা ১৭,০০০/ সতের হাজার টাকা ও তার ব্যবহৃত মোটর সাইকেলটিও নিয়ে চলে যায় তারা। পরবর্তিতে সন্ত্রাসীরা মোটর সাইকেল টি ফেরত দিয়ে গেলেও মোবাইল ফোন ও নগদ টাকাগুলো ফেরত দেয়নি।
আহত অবস্থায় সাংবাদিক আসগর আলীকে স্থানীয় জনতা প্রথমে মোহনপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে, শারীরীক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য মধ্যরাতেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়ে।

সাংবাদিক আসগর আলী সাগর বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। সাংবাদিক আসগর আলী সাগরের উপরে অতর্কিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান রাজশাহীর সকল সাংবাদিক, বিভিন্ন সাংবাদিক সংগঠন সহ সুশীল সমাজ। আইনের আওতায় নিয়ে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। সাংবাদিক আজগর আলী সাগর জানান মামলার প্রক্রিয়াধীন রয়েছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১