মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

শিবপুরে গড়বাড়ী বাজারে ইসলামী ব্যাংকের এটিএম বুথ উদ্বোধন

শিবপুরে গড়বাড়ী বাজারে ইসলামী ব্যাংকের এটিএম বুথ উদ্বোধন pallibarta

শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের গড়বাড়ী বাজার কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন ইসলামী ব্যাংকের এটিএম বুথ উদ্বোধন করা হয়েছে। ২৯ আগষ্ট সোমবার সকালে এটিএম বুথ উদ্বোধন উপলক্ষে মসজিদ মাঠে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন দুলালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, গড়বাড়ী বাজার পরিচালনা কমিটির সভাপতি, গড়বাড়ী বাজার কেন্দ্রীয় জামে মসজিদ কমিটির সহসভাপতি ও সমাজ সেবক আলহাজ্ব মোঃ মজিবুর রহমান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন পলাশ ইসলামী ব্যাংকের শাখা প্রধান মোঃ বিল্লাল হোসেন, উক্ত শাখার বিনিয়োগ প্রধান আনিস মৃধা,এডিসি ইনচার্জ শফিকুর রহমান সরকার, গড়বাড়ী এম এ রশিদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলতাফ হোসেন, শিবপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও লাখপুর শিমুলিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আসাদুজ্জামান আসাদ, গড়বাড়ী তাজবিদুল কোরআন দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মোঃ সাফিজ উদ্দিন,

দুলালপুর ইউনিয়ন পরিষদের ০৭ নং ওয়ার্ড মেম্বার মোঃ আনোয়ারুল হক, গড়বাড়ী বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক অলিউর রহমান শাহেন শাহ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ ফারুক, হাফেজ মোঃ ইয়াকুব আলী, আবদুর রব সরকার ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।আলোচনা শেষে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া শেষে এটিএম বুথ উদ্বোধন করা হয়।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১