মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

নকল সীমানা পিলার ও মোটরসাইকেল সহ ৫ প্রতারক চক্রের সদস্য আটক

খুলনার পাইকগাছায় নকল সিমানা পিলার, একটি বি,এম ১৬০ সিসি মোটরসাইকেল সহ ৫ প্রতারক চক্রের সদস্যকে গ্রেফতার করেছে পাইকগাছা থানা পুলিশ।

গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পাইকগাছা থানা পুলিশ পাইকগাছার বোয়ালিয়া মোড় এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করে।

আটককৃতরা হলেন, যশোর তালতলা গ্রামের ইকবাল,(৩৭), মল্লিকপুর গ্রামের মৃত আজহারুল ইসলামের পুত্র শরিফুল (৪৭), খুলনার ফুলতলা উপজেলার দামুদার গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে সিরাজুল (৪৮) পুরাইকাটি গ্রামের শেখ আফছার উদ্দীনের ছেলে বাদশা (২৭) ও পাইকগাছার দেবুয়া গ্রামের বারিক গাজীর ছেলে জুয়েল গাজী (৩৫) ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বোয়ালিয়া মোড় এলাকায় সীমানা পিলার বেচা কেনা করার খবর পেয়ে পুলিশ সেখানে অবস্থান নেয়। প্রতারক চক্রের গাড়ীটি

দাড় করালে তাদের কথা কাজের মধ্যে পুলিশের সন্দেহ হলে তাদের সকলকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী উক্ত গ্রামের জুয়েল গাজীর বাড়ি থেকে একটি সীমানা পিলার উদ্ধার করে। কিন্তু সেটা ছিল নকল বলে গ্রেফতারকৃতরা পুলিশকে জানিয়েছেন।

এ ব্যাপারে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ জিয়াউর রহমান জানান,এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে। জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তাঁদেরকে জেল হাজতে প্রেরণ করেছেন বলে জানিয়েছেন তিনি।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১