মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

প্রেমিকের মেস থেকে প্রেমিকার মরদেহ উদ্ধার

ময়মনসিংহ নগরীর চরপাড়া মোড় এলাকায় প্রেমিকের মেস থেকে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় প্রেমিক পলাতক রয়েছেন।

রোববার (১৭ জুলাই) দুপুরে ওই মোড়ের মৈত্রি নার্সিং হোমের পঞ্চমতলায় ছেলেদের মেস থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি শেরপুরের নকলার চরমদুয়া গ্রামের মৃত নাদিরুজ্জামানের মেয়ে স্মৃতি আক্তার (২০)। তিনি সন্ধানী ক্লিনিকে চাকরি করতেন। অভিযুক্ত প্রেমিক শেরপুরের নকলা উপজেলার ডাকাতিয়াকান্দা গ্রামের হজরত আলীর ছেলে সুমনের (২৫)।

স্থানীয়রা জানান, আজ রোববার দুপুরে ওই মেসের একটি কক্ষের ভেতর ঝুলন্ত অবস্থায় মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খরব দেওয়া হয়। এ সময় মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তারা আরও জানান, সুমনের সঙ্গে স্মৃতি দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক ছিল। শনিবার (১৬ জুলাই) দুপুরে মেস থেকে সুমন বের হয়ে আর সেখানে যায়নি। আর বিকেলে কর্মস্থলে গিয়ে আর ফেরেনি স্মৃতি। পরে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বলেন, এ খবর পেয়ে ঘটনাস্থল থেকে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, প্রেমের সম্পর্কের টানাপোড়নের কারণে এমনটি ঘটতে পারে। প্রেমিক পলাতক রয়েছেন। মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হতে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১