মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

বিরামপুর প্রেসক্লাবের নিজস্ব ভবনের ছাদ ঢালাই কাজের উদ্বোধন

মিজানুর রহমান মিজান, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুর জেলার বিরামপুর উপজেলায়  সরকারি কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, বিশিষ্ট ব‍্যক্তিবর্গ ও সাংবাদিকদের উপস্থিতিতে ১৯৮৪ সালে প্রতিষ্ঠিত বিরামপুর প্রেসক্লাব ভবনের ছাদ ঢালাই কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (৮ জুলাই) সকাল ১০ টায় বিরামপুর হাসপাতাল সংলগ্ন ঐতিহ্যবাহী বিরামপুর প্রেসক্লাবের স্থায়ী নিজস্ব ভবনের ছাদ ঢালাই কাজের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল আলম রাজু।

এসময় বিরামপুর পৌর মেয়র অধ‍্যক্ষ মো. আক্কাস আলী, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পরিমল কুমার সরকার, থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত, মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব, বিরামপুর মহিলা কলেজের উপাধ্যক্ষ  মেজবাউল হক, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি আকরাম হোসেন, সাধারণ সম্পাদক সহকারি অধ্যাপক মশিহুর রহমান, বিরামপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি ও সাধারণ পরিষদের সদস্যবৃন্দ সহ স্থানীয় গণ‍্যমান‍্য ব‍্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল আলম রাজু, বিরামপুর পৌর মেয়র অধ্যক্ষ মোঃ আক্কাস আলী ও আগত অতিথিবৃন্দ বিরামপুর প্রেসক্লাবের সাফল্য কামনা করেন এবং প্রেসক্লাবের নিজস্ব ভবন স্থানীয় সাংবাদিকদের কাজের সুবিধার্থে প্রয়োজনীয় ভূমিকা রাখবে বলে আশাবাদ ব‍্যক্ত করেন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১