মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

তেঁতুলিয়ায় ইজিবাইকের ধাক্কায় নারীর মৃত্যুpalli barta সড়ক দুর্ঘটনা

বগুড়ার শেরপুর উপজেলায় ট্রাকের চাপায় এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন অপর একজন। আজ শুক্রবার বেলা সোয়া একটার দিকে উপজেলার হামছায়াপুর কাঁঠালতলা এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত ওই ব্যক্তির নাম জাহিদ (৪২)। তাঁর বাড়ি গাইবান্ধা সদর উপজেলায়। আহত ব্যক্তির নাম প্রাথমিকভাবে জানা যায়নি। আহত ব্যক্তি বর্তমানে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ জানায়, দুর্ঘটনার পর ট্রাকের চালক মতিয়ার রহমানকে আটক করা হয়েছে। তাঁর বাড়ি লালমনিরহাট জেলার হাতীবান্ধা থানার বড়খাতা গ্রামে।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) শাহাদত হোসেন বলেন, জাহিদ হোসেন ও তাঁর সহযাত্রী অজ্ঞাতনামা ব্যক্তি মোটরসাইকেল করে ঢাকা থেকে গাইবান্ধা ফিরছিলেন। শেরপুরের কাঁঠালতলা এলাকায় পৌঁছালে পেছন থেকে বগুড়াগামী একটি পণ্যবাহী ট্রাক তাঁদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জাহিদ মারা যান। আহত হয়েছেন তাঁর সহযাত্রী।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক এ কে এম বানিউল আনাম বলেন, লাশটি উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তরের উদ্যোগ নেওয়া হয়েছে। আহত ব্যক্তির পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১