মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

সুবর্ণচর উপজেলা বিএনপি নেতার বিরুদ্ধে বৃদ্ধার বাড়ি দখলের অভিযোগ………

সুবর্ণচর উপজেলা বিএনপি নেতার বিরুদ্ধে বৃদ্ধার বাড়ি দখলের অভিযোগ

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের চরমহিউদ্দিন গ্রামে এক অসহায় বৃদ্ধার বাড়ি দখলের অভিযোগ উঠেছে উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি মো. নুরনবী চৌধুরীর বিরুদ্ধে।

অসহায় বৃদ্ধা কালবেলাকে বলেন, আমার স্বামী নেই, ছেলে-মেয়ে নেই। ছোট একটি নাতিন নিয়ে এই বাড়িতে দীর্ঘদিন বসবাস করে আসছি। এই বাড়ির জায়গাটি ২০০৪ সালে ভিক্ষা করে আমি কিনেছি। তখন থেকে আমি এখানে বসবাস করছি।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন বলেন, গত ৫ আগস্ট আওয়ামী লীগ সরকার পতনের পর থেকে নুরনবী চৌধুরী হঠাৎ মাথাচাড়া দিয়ে ওঠেন। তার ছেলে বাকের বিএনপির নাম ভাঙিয়ে বিভিন্ন লোকের জায়গা দখলের পাশাপাশি হুমকি-ধামকি দিচ্ছেন অসহায় লোকদের।

তারই পরিপ্রেক্ষিতে কিছুদিন আগে অসহায় বৃদ্ধাকে তার বাড়ি থেকে বের করে দেন। বৃদ্ধা সেনাবাহিনীকে লিখিত অভিযোগ দিলে আরও বিপদ নেমে আসে বৃদ্ধার ওপর। পরক্ষণেই নবী চৌধুরীর লোকজন এসে মহিলার বাড়ি ভেঙে নিয়ে যান। বিভিন্ন জায়গায় ধরনা দিয়েও বিচার পাচ্ছেন না অসহায় বৃদ্ধা।তারই পরিপ্রেক্ষিতে কিছুদিন আগে অসহায় বৃদ্ধাকে তার বাড়ি থেকে বের করে দেন। বৃদ্ধা সেনাবাহিনীকে লিখিত অভিযোগ দিলে আরও বিপদ নেমে আসে বৃদ্ধার ওপর। পরক্ষণেই নবী চৌধুরীর লোকজন এসে মহিলার বাড়ি ভেঙে নিয়ে যান। বিভিন্ন জায়গায় ধরনা দিয়েও বিচার পাচ্ছেন না অসহায় বৃদ্ধা।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১