মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

শামীম হত্যা মামলায় যুবলীগ নেতা চশমা রুবেল গ্রেপ্তার

শামীম হত্যা মামলায় যুবলীগ নেতা চশমা রুবেল গ্রেপ্তার

মিরপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত মো. শামীম হাওলাদার হত্যা মামলায় যুব লীগ নেতা রুবেল ওরফে চশমা রুবেলকে গ্রেপ্তার করেছে ডিএমপির রূপনগর থানা পুলিশ।

বুধবার (১৬ অক্টোবর) রাত সোয়া ৯টায় রূপনগর থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রুবেল রূপনগর থানা যুব লীগের ৬নং ওয়ার্ডের সেক্রেটারি।

রূপনগর থানা সূত্রে জানা যায়, রাজধানীর রূপনগর এলাকায় মো. শামীম হাওলাদার হত্যার ঘটনায় তার চাচাত ভাই সম্রাট হাওলাদার মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) রূপনগর থানায় একটি মামলা রুজু করেন। মামলার বলা হয়, গত ২০ জুলাই ২০২৪ তারিখ বিকেলে রূপনগর এলাকার প্রশিকা মোড়ে হাজার হাজার ছাত্র-জনতা বৈষম্যবিরোধী আন্দোলনের সমর্থনে মিছিল করছিল। এ সময় মিছিলরত ছাত্র-জনতার ওপর এলোপাতাড়ি গুলিবর্ষণ করে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। তাদের ছোড়া গুলি শামীম হাওলাদারের বুকে বিদ্ধ হলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। গুরুতর আহত শামীমকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও জানায়, এ ঘটনায় রুজুকৃত মামলাটি তদন্তকালে গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির সহায়তায় শামীম হাওলাদার হত্যায় জড়িত আসামি রুবেলকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে রূপনগর থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১