মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

দুর্ঘটনার কবলে ইমরান হাশমী…

বলিউডের সিরিয়াল কিসার ইমরান হাশমী আহত হয়েছেন। শুটিং সেটে দুর্ঘটনার কবলে পড়েন এই অভিনেতা। যার বেশ কিছু স্থিরচিত্র ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যায়, ইমরানের চোয়ালের ঠিক নিচে রক্ত গড়িয়ে পড়ছে, অনেকটাই কেটেছে। ‘জান্নাত’খ্যাত অভিনেতাকে গলার কাছে সাদা ব্যান্ডেজ জড়িয়ে বসে থাকতে দেখা যায়। আগের মতো আর সিনেমায় নিয়মিত নন ইমরান। পছন্দ মতো চরিত্র পেলে অভিনয় করেন তিনি। জানা গেছে, ‘ঘোড়চড়ি ২’ সিনেমার শুটিংয়ে হায়দরাবাদে ছিলেন ইমরান। সেখানে একটি অ্যাকশন দৃশ্যে উঁচু জায়গা থেকে লাফিয়ে পড়ার দৃশ্য ছিল। সেটি করার সময় আহত হন অভিনেতা। এ সময় গলায় গুরুতর চোট লাগে তার। তবে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর তাকে ছেড়েও দেওয়া হয়েছে।’ ক্যারিয়ারে বেশির ভাগ সিনেমায় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ে দেখা গেছে ইমরান হাশমীকে। একের পর এক নায়িকার সঙ্গে কিসিং দৃশ্যে অভিনয় করেছেন। মার্ডার, গ্যাংস্টার, আশিক বানায়া আপনে, দ্য ট্রেন, জান্নাত, রাজ ৩সহ বহু সিনেমা উপহার দিয়েছেন তিনি। তার অভিনীত সিনেমার গানগুলোও ছিল বেশ জনপ্রিয়।

বলিউডের সিরিয়াল কিসার ইমরান হাশমী আহত হয়েছেন। শুটিং সেটে দুর্ঘটনার কবলে পড়েন এই অভিনেতা। যার বেশ কিছু স্থিরচিত্র ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যায়, ইমরানের চোয়ালের ঠিক নিচে রক্ত গড়িয়ে পড়ছে, অনেকটাই কেটেছে।

‘জান্নাত’খ্যাত অভিনেতাকে গলার কাছে সাদা ব্যান্ডেজ জড়িয়ে বসে থাকতে দেখা যায়। আগের মতো আর সিনেমায় নিয়মিত নন ইমরান। পছন্দ মতো চরিত্র পেলে অভিনয় করেন তিনি।

জানা গেছে, ‘ঘোড়চড়ি ২’ সিনেমার শুটিংয়ে হায়দরাবাদে ছিলেন ইমরান। সেখানে একটি অ্যাকশন দৃশ্যে উঁচু জায়গা থেকে লাফিয়ে পড়ার দৃশ্য ছিল। সেটি করার সময় আহত হন অভিনেতা। এ সময় গলায় গুরুতর চোট লাগে তার। তবে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর তাকে ছেড়েও দেওয়া হয়েছে।’

ক্যারিয়ারে বেশির ভাগ সিনেমায় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ে দেখা গেছে ইমরান হাশমীকে। একের পর এক নায়িকার সঙ্গে কিসিং দৃশ্যে অভিনয় করেছেন। মার্ডার, গ্যাংস্টার, আশিক বানায়া আপনে, দ্য ট্রেন, জান্নাত, রাজ ৩সহ বহু সিনেমা উপহার দিয়েছেন তিনি। তার অভিনীত সিনেমার গানগুলোও ছিল বেশ জনপ্রিয়।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১