মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

নিউমোনিয়ায় আক্রান্ত কবি ফরহাদ মজহার

অসুস্থ বোধ করায় কবি ও চিন্তক ফরহাদ মজহারকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আজ শুক্রবার দুপুরে বেসরকারি সংস্থা উন্নয়ন বিকল্পের নীতিনির্ধারণী গবেষণার (উবিনিগ) পরিচালক সীমা দাস সিমু গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। ফরহাদ মজহার বর্তমানে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগে ডা. শফিকুর রহমানের তত্ত্বাবধায়নে চিকিৎসাধীন। সিমু জানান, গত চার-পাঁচ দিন ধরে ফরহাদ মজহার জ্বরে ভুগছিলেন। আজ সকাল থেকেই বেশি অসুস্থ বোধ করায় দুপুর ১২টার দিকে তাকে হাসপাতালে নেওয়া হয়। দুপুর সাড়ে ১২টার দিকে তার চিকিৎসা শুরু হয়। পরীক্ষা-নিরীক্ষা করে দেখা যায় তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন।

অসুস্থ বোধ করায় কবি ও চিন্তক ফরহাদ মজহারকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

আজ শুক্রবার দুপুরে বেসরকারি সংস্থা উন্নয়ন বিকল্পের নীতিনির্ধারণী গবেষণার (উবিনিগ) পরিচালক সীমা দাস সিমু গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

ফরহাদ মজহার বর্তমানে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগে ডা. শফিকুর রহমানের তত্ত্বাবধায়নে চিকিৎসাধীন।

সিমু জানান, গত চার-পাঁচ দিন ধরে ফরহাদ মজহার জ্বরে ভুগছিলেন। আজ সকাল থেকেই বেশি অসুস্থ বোধ করায় দুপুর ১২টার দিকে তাকে হাসপাতালে নেওয়া হয়। দুপুর সাড়ে ১২টার দিকে তার চিকিৎসা শুরু হয়। পরীক্ষা-নিরীক্ষা করে দেখা যায় তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১