মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

নোয়াখালীতে নাশকতার মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

নোয়াখালীর বেগমগঞ্জে গিয়াস উদ্দিন পাটোয়ারী নামে এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে নাশকতার মামলায় গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। তিনি উপজেলার আলাইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ও ইউপি চেয়ারম্যান। বৃহস্পতিবার (৩ অক্টোবর) ভোরে উপজেলার আলাইয়াপুর ইউনিয়ন পরিষদ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। র‍্যাব জানায়, আসন্ন দুর্গাপূজা ও সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি বিবেচনায় র‍্যাব সারা দেশে অভিযান পরিচালনা করছে। এরই ধারাবাহিকতায় র‍্যাব-১১, নোয়াখালীর একটি অভিযানিক দল সেনাবাহিনীর সহযোগিতায় নিয়মিত অভিযানের অংশ হিসেবে আলাইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মো. গিয়াস উদ্দিন পাটোয়ারীকে নাশকতার মামলায় গ্রেপ্তার করতে সক্ষম হয়। তাকে নোয়াখালী জেলার বেগমগঞ্জ মডেল থানার নাশকতার মামলায় থানায় হস্তান্তর করা হয়েছে। র‍্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালী কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার মো. গোলাম মোর্শেদ বলেন, বিস্ফোরকদ্রব্য আইনের মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে বেগমগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

নোয়াখালীর বেগমগঞ্জে গিয়াস উদ্দিন পাটোয়ারী নামে এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে নাশকতার মামলায় গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। তিনি উপজেলার আলাইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ও ইউপি চেয়ারম্যান।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) ভোরে উপজেলার আলাইয়াপুর ইউনিয়ন পরিষদ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব জানায়, আসন্ন দুর্গাপূজা ও সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি বিবেচনায় র‍্যাব সারা দেশে অভিযান পরিচালনা করছে। এরই ধারাবাহিকতায় র‍্যাব-১১, নোয়াখালীর একটি অভিযানিক দল সেনাবাহিনীর সহযোগিতায় নিয়মিত অভিযানের অংশ হিসেবে আলাইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মো. গিয়াস উদ্দিন পাটোয়ারীকে নাশকতার মামলায় গ্রেপ্তার করতে সক্ষম হয়। তাকে নোয়াখালী জেলার বেগমগঞ্জ মডেল থানার নাশকতার মামলায় থানায় হস্তান্তর করা হয়েছে।

র‍্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালী কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার মো. গোলাম মোর্শেদ বলেন, বিস্ফোরকদ্রব্য আইনের মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে বেগমগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১