মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

রূপায়ণ সিটি ও ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেডের মধ্যে চুক্তি স্বাক্ষর

রূপায়ণ সিটি ও ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেড মধ্যে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষর হয়েছে। বৃহস্পতিবার (৩ অক্টোবর) বিকেলে উত্তরা রূপায়ণ সিটির মিটিং রুমে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা এম মাহবুবুর রহমান এবং ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবুল আহসান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন। রূপায়ণ সিটির হেড অব ফাইন্যান্স, মো. মোরশেদ আলম জানান, রূপায়ণ সিটি ও ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেড মধ্যে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষর মধ্য দিয়ে আমরা আরও একধাপ এগিয়ে গেলাম। এর মাধ্যমে রূপায়ণ সিটি গ্রাহকরা ফ্লাট ক্রয়ে সহজ শর্তে এবং দ্রুত সময়ের মধ্যে আকর্ষণীয় ইন্টারেস্ট রেট ও প্রসেসিং ফির মাধ্যমে গৃহ ঋণ পাবেন। তিনি আরও বলেন, আমাদের গ্রাহকদের স্বল্প সময়ে সহজ শর্তে ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেড লোন প্রদান করবে। যার জন্য আজ এই সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। রূপায়ণ সিটি তার গ্রাহকদের সুযোগ সুবিধা দেওয়ার ক্ষেত্রে এধরনের উদ্যোগ নিয়ে থাকে।

রূপায়ণ সিটি ও ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেড মধ্যে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষর হয়েছে।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) বিকেলে উত্তরা রূপায়ণ সিটির মিটিং রুমে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা এম মাহবুবুর রহমান এবং ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবুল আহসান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন।

রূপায়ণ সিটির হেড অব ফাইন্যান্স, মো. মোরশেদ আলম জানান, রূপায়ণ সিটি ও ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেড মধ্যে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষর মধ্য দিয়ে আমরা আরও একধাপ এগিয়ে গেলাম। এর মাধ্যমে রূপায়ণ সিটি গ্রাহকরা ফ্লাট ক্রয়ে সহজ শর্তে এবং দ্রুত সময়ের মধ্যে আকর্ষণীয় ইন্টারেস্ট রেট ও প্রসেসিং ফির মাধ্যমে গৃহ ঋণ পাবেন।

তিনি আরও বলেন, আমাদের গ্রাহকদের স্বল্প সময়ে সহজ শর্তে ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেড লোন প্রদান করবে। যার জন্য আজ এই সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। রূপায়ণ সিটি তার গ্রাহকদের সুযোগ সুবিধা দেওয়ার ক্ষেত্রে এধরনের উদ্যোগ নিয়ে থাকে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১