মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

আশুলিয়ায় ৫২ ঘণ্টা পর সড়ক অবরোধ তুলে নিলেন শ্রমিকরা

সংগ্রাম অনলাইন: সাভারের আশুলিয়ায় পুলিশ ও যৌথবাহিনীর আশ্বাসে দীর্ঘ ৫২ ঘণ্টা পর নবীনগর-চন্দ্রা মহাসড়ক থেকে অবরোধ তুলে নিলেন বার্ডস গ্রুপের শ্রমিকরা। বুধবার (২ অক্টোবর) দুপুর ১টার দিকে ৫২ ঘণ্টা পর মহাসড়ক থেকে সরে যান শ্রমিকরা। এর আগে সোমবার (৩০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টা থেকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল ও ডিওএইচএস পয়েন্টে সড়ক অবরোধ করেন ডংলিয়ন ও বার্ডস গ্রুপের কয়েক শতাধিক পোশাক শ্রমিক। বার্ডস গ্রুপের শ্রমিকরা জানান, সেনাবাহিনী আমাদের আশ্বাস দিয়েছেন। মালিকের কাছ থেকে তারা দ্রুত আমাদের পাওনাদি আদায় করে দেবেন। শুনলাম মালিক গ্রেপ্তার হয়েছে। কোন বাহিনী গ্রেপ্তার করেছে এটা সঠিক জানি না। এ ব্যাপারে ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) শাহীনূর কবির বলেন, নবীনগর-চন্দ্রা রোড দুদিন ধরে বন্ধ ছিল। আমরা সেনাবাহিনীসহ বিজিবি, যৌথবাহিনী সবাই মিলে অনেক চেষ্টা করে আজকে যানজট ছাড়াতে পেরেছি। এ মুহূর্তে গাড়ি চলমান রয়েছে। আমরা শ্রমিকদের আশ্বস্ত করার পর তারা সড়ক থেকে চলে গেছে। একমাসের বেতনসহ যে পাওনাদি আছে এগুলো মালিক পক্ষের কাছ থেকে নিয়ে দেয়া হবে।

সংগ্রাম অনলাইন: সাভারের আশুলিয়ায় পুলিশ ও যৌথবাহিনীর আশ্বাসে দীর্ঘ ৫২ ঘণ্টা পর নবীনগর-চন্দ্রা মহাসড়ক থেকে অবরোধ তুলে নিলেন বার্ডস গ্রুপের শ্রমিকরা।

বুধবার (২ অক্টোবর) দুপুর ১টার দিকে ৫২ ঘণ্টা পর মহাসড়ক থেকে সরে যান শ্রমিকরা।

এর আগে সোমবার (৩০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টা থেকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল ও ডিওএইচএস পয়েন্টে সড়ক অবরোধ করেন ডংলিয়ন ও বার্ডস গ্রুপের কয়েক শতাধিক পোশাক শ্রমিক।

বার্ডস গ্রুপের শ্রমিকরা জানান, সেনাবাহিনী আমাদের আশ্বাস দিয়েছেন। মালিকের কাছ থেকে তারা দ্রুত আমাদের পাওনাদি আদায় করে দেবেন। শুনলাম মালিক গ্রেপ্তার হয়েছে। কোন বাহিনী গ্রেপ্তার করেছে এটা সঠিক জানি না।

এ ব্যাপারে ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) শাহীনূর কবির বলেন, নবীনগর-চন্দ্রা রোড দুদিন ধরে বন্ধ ছিল। আমরা সেনাবাহিনীসহ বিজিবি, যৌথবাহিনী সবাই মিলে অনেক চেষ্টা করে আজকে যানজট ছাড়াতে পেরেছি। এ মুহূর্তে গাড়ি চলমান রয়েছে। আমরা শ্রমিকদের আশ্বস্ত করার পর তারা সড়ক থেকে চলে গেছে। একমাসের বেতনসহ যে পাওনাদি আছে এগুলো মালিক পক্ষের কাছ থেকে নিয়ে দেয়া হবে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১