মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে তরুণের মৃত্যু

বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে তরুণের মৃত্যু

চট্টগ্রামের রাউজানে পিকআপ ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে এক তরুণের মৃত্যু হয়েছে। তাঁর নাম তৌহিদুল ইসলাম। তিনি উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সামবলীর বাড়ির প্রয়াত আইয়ুব আলীর ছেলে। গতকাল শুক্রবার দিবাগত রাত একটার দিকে উপজেলার চট্টগ্রাম-কাপ্তাই সড়কের নোয়াপাড়া কলেজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গেছে, নিহত তৌহিদুল চট্টগ্রামের বেসরকারি ন্যাশনাল পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী। গতকাল রাতে উপজেলার নোয়াপাড়া এলাকার একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন তিনি। সেখান থেকে এক বন্ধুসহ মোটরসাইকেলে করে ফিরছিলেন। তাঁদের মোটরসাইকেলটি পথেরহাট এলাকার নোয়াপাড়া কলেজ এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় দুজন মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। মাথায় গুরুতর জখমসহ আহত তৌহিদুলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নোয়াপাড়া উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক জানে আলম বলেন, নিহত তৌহিদুল তাঁদের বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী। আজ শনিবার জোহরের নামাজের পর জানাজা শেষে তৌহিদুলের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

রাউজান থানার উপপরিদর্শক (এসআই) নাফিজুল ইসলাম বলেন, ‘দুর্ঘটনার বিষয়টি লোকমুখে শুনেছি। তবে এ বিষয়ে নিহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে কিছু জানানো হয়নি।’

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১