মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

বিরামপুরে স্ত্রী হত্যা মামলার দীর্ঘদিনের পলাতক আসামি দুলাল গ্রেপ্তার

বিরামপুরে স্ত্রী হত্যা মামলার দীর্ঘদিনের পলাতক আসামি দুলাল গ্রেপ্তার

মিজানুর রহমান মিজান, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুর জেলার বিরামপুরে থানা পুলিশের বিশেষ অভিযানে র‍্যাব-৫ ও সিপিসি-২ এর সহায়তায় স্ত্রী হত্যা মামলার দীর্ঘদিন যাবৎ আত্মগোপনে থাকা পলাতক আসামি ওয়াসীম আলী ওরফে দুলাল (৪০), কে আটক করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত স্ত্রী হত্যা মামলার পলাতক আসামি ওয়াসীম আলী ওরফে দুলাল (৪০) বিরামপুর উপজেলার ৬নং জোতবানী ইউনিয়নের কেটরা হাট গ্রামের মৃত নাছিম উদ্দিনের পুত্র।

শনিবার (১৭ জুন) রাত ১টার দিকে সিনিয়র সহকারী পুলিশ সুপার এএসপি (বিরামপুর-নবাবগঞ্জ) সার্কেলের মঞ্জুরুল ইসলাম ও বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্তের নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই আব্দুর রশিদ ও সঙ্গীয় ফোর্স, র‍্যাব-৫ এবং সিপিসি-২ এর সহায়তায় নাটোর সদর থানা এলাকায় অভিযান চালান। অভিযান চালিয়ে গ্রেপ্তারী পরোয়ানামূলে স্ত্রী হত্যা মামলার দীর্ঘদিন যাবৎ আত্মগোপনে থাকা পলাতক আসামি ওয়াসীম আলী ওরফে দুলাল (৪০) কে আটক করে। জিআর মামলা নং-১২১/০৫ (বিরামপুর)।

এবিষয়ে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্ত্রী হত্যা মামলার দীর্ঘদিন যাবৎ আত্মগোপনে থাকা পলাতক আসামি ওয়াসীম আলী ওরফে দুলাল (৪০) কে গ্রেপ্তারী পরোয়ানামূলে গ্রেপ্তার করা হয়। শনিবার (১৭ জুন) সকালে গ্রেফতারকৃত আসামি দুলালকে দিনাজপুর বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১