মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

মধ্যযোগিয় কায়দায় মা ও শিশুকে হাত-পা বেঁধে কেরোসিন ঢেলে আগুন!

মধ্যযোগিয় কায়দায় মা ও শিশুকে হাত-পা বেঁধে কেরোসিন ঢেলে আগুন!

মোস্তাফিজুর রহমান সুজনঃ

পটুয়াখালীর দুমকীতে ভাড়াটিয়া বাসায় মা ও শিশুকে হাত-পা বেঁধে গায়ে কেরোসিন ঢেলে গায়ে আগুন দিয়ে দরজা বন্ধ করে পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। এঘটনায় আগুনে ঝলসে শরীরের প্রায় ৮০ ভাগ পুরে গেছে হালিমা আক্তার মীম (২২) নামে এক গৃহবধূর এছাড়া আংশিক পুরে গেছে তাঁর ছয় মাস বয়সী শিশু ওয়ালিফ হোসেন জিসানের।

বৃহস্পতিবার (৮’জুন-২০২৩ ইং) তারিখ দুপুর আনুমানিক ৩ টার সময় উপজেলার নতুন বাজার এলাকায় শাহজাহান দারোগার ভাড়া দেয়া বাসায় এ ঘটনা ঘটে। আহত মীম উপজেলার দুমকী সাতানি গ্রামের জামাল হোসেন প্রিন্সের স্ত্রী।

তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন, সহকারী পুলিশ সুপার ( বাউফল সার্কেল) শাহেদ আহম্মেদ চৌধুরী ও দুমকী থানার অফিসার ইনচার্জ আবুল বাশার।

এবিষয়ে প্রত্যক্ষদর্শী জাহাঙ্গীর হোসেন মাষ্টার জানান, ডাকচিৎকার শুনে দৌড়ে গিয়ে দেখেন সামনে থেকে দরজা বন্ধ দেখতে পায় এবং ভিতরে আগুন জ্বলছে। দরজা খুলে ভিতরে ঢুকে হাত ও মুখ বাঁধা অবস্থায় তাদের উদ্ধার করেন। আহতদের তাৎক্ষণিক বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মীমের স্বামী জামাল হোসেন প্রিন্স বলেন, দুপুরে খাওয়া দাওয়া করে আমি আমার কর্মস্থলে যাই।হঠাৎ আমার মোবাইলে ফোন করে আমার স্ত্রী মীম ও শিশু আগুনে পোড়ার খবর জানতে পারি। দ্রুত ছুটে আসি এবং বরিশাল হাসপাতালে নিয়ে আসি।কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে এখনও কেউ বলতে পারেন না।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ আবুল বাশার বলেন, স্থানীয় ভাবে ঘটনার সাথে কেবা কারা এখনও জানতে পারিনি। ঘটনার রহস্য উদঘাটনে এলাকার আশেপাশের সিসি ফুটেজ পর্যালোচনা করে জড়িতদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে বলে জানান তিনি।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১