মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

পটুয়াখালীতে চাঁদা না দেয়ায় আবাসিক হোটেল ম্যানেজারের গায়ে পেট্রোল ঢেলে আগুন!

পটুয়াখালীতে চাঁদা না দেয়ায় আবাসিক হোটেল ম্যানেজারের গায়ে পেট্রোল ঢেলে আগুন!

মোস্তাফিজুর রহামন সুজনঃ

পটুয়াখালীর পৌর শহরের ৭ নং ওয়ার্ড ফটিকের খেয়াঘাট এলাকায় সিকদার আবাসিক হোটেলের ম্যানেজার জাহাঙ্গীর নামের এক ব্যাক্তির গায়ে পেট্রোল ঢেলে আগুন দিয়েছে অত্র এলাকার শাকিব গাজী নামের এক যুবক। শাকিব ফটিকের খেয়াঘাট এলাকার বাসিন্দা ও পটুয়াখালী ফার্মাসী সমিতির সাধারন সম্পাদক শাহিন গাজীর ছেলে।

শুক্রবার ২” রা জুন-২৩ ইং তারিখ আনুমানিক সন্ধ্যা ৬ টার সময় ঘটনাটি ঘটে। পটুয়াখালী পৌর শহরের ফটিকের খেয়াঘাট সংলগ্ন সিকদার আবাসিক হোটেলে এঘটনা ঘটে। সিকদার আবাসিক হোটেলের মালিক মাসুম সিকদার।

সরেজমিনে গিয়ে হোটেল তালা বন্ধ পাওয়া যায়। স্থানীয় সুত্রে জানাগেছে, আহত জাহাঙ্গীর বলেছেন হোটেল এসে অনৈতিকভাবে প্রায় প্রায় চাঁদা নিতো শাকিব গাজী। ঘটনার দিন সন্ধ্যায় হঠাৎ হোটেলের মধ্যে চিৎকার শুনতে পেয়ে আশেপাশের লোকজন ছুটে এসে ম্যানেজার জাহাঙ্গীর এর গায়ে আগুন দেখতে পায়। পরে তাকে উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট সদর হসপিটালে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসা সেবা প্রদানের পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা বার্নইউনিটে রেফার করা হয়েছে।

এব্যাপারে হসপিটালে গিয়ে জানাগেছে আহত জাহাঙ্গীর কে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাটানো হয়েছে। এবিষয়ে জাহাঙ্গীর এর বড় ভাই আয়নাল ফকির জানায় আমার ভাই বর্তমানে শেখ হাসিনা বার্ণ ইউনিটে আইসি ইউ তে মৃত্যুর সাথে প্রতিনিয়ত বাচাঁর জন্য যুদ্ধে করে যাচ্ছে। চিকিৎসা চালাতে হিমশিম খাচ্ছি।

এবিষয়ে জামাল ফকির বাদী হয়ে শাকিব গাজী ও শাহিন গাজী সহ অজ্ঞাত নামের আরো কয়েক জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। মামাল নং ৮/২৩ পটুয়াখালী সদর থানা।

ঘটনার বিষয়ে জানতে হোটেল মালিক মাসুম সিকদার সাইনবোর্ডে ব্যাবহার মোবাইল নম্বর (01929050197 এবং 01823503210) নম্বরে একাধিক বার কল করলেও নাম্বারটিতে সংযোগ পাওয়া সম্ভব হয়নি।

এবিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, লিখিত অভিযোগ পেয়েছি আসামীদের গ্রেফতার করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১