মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

নগরীতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু, এলাকায় শোকের ছায়া

নগরীতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু, এলাকায় শোকের ছায়া

হুমায়ুন কবীর, রাজশাহীঃ
রাজশাহী নগরীর হেতেম খাঁ কবরস্থান অভ্যন্তরে অবস্থিত গোরস্থান পুকুরে গোসল করতে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার দুপুর ১ টায় স্কুল থেকে বাসায় ফিরে নিরেনের ছেলে অনন্ত (৭) বাসায় বই খাতা রেখে তার আপন খালাতো ভাই গোবিন্দর ছেলে নির্ঝর (৯) এর বাড়ি যায় এবং নির্ঝরের বাড়ি সংলগ্ন হেতেম খাঁ গোরস্থান পুকুরে গোসলে নামে।

তার কিছুক্ষণ পরে একজন গোসলের জন্য সেই পুকুরে নামলে তার পায়ে কিছু একটা বাধলে প্রথমে সে ভয় খেয়ে পুকুর থেকে দ্রুত উপরে উঠে যায়। এরপরে পুকুরে ২ জোড়া স্যান্ডেল ভাসতে দেখলে তার সন্দেহ হয় এবং সে আবারও পুকুরে নেমে হাতিয়ে দেখলে একজন শিশুকে দেখতে পাই। সে দ্রুত শিশুটিকে টেনে উপরে ঘাটে তুলে চিল্লাচিল্লি করতে থাকে এবং আশেপাশে থাকা লোকজন সেভানে জড়ো হয়ে যায়।

এরপর সেখানে থাকা ১১ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোঃ আসিফ মিয়ানদাদ হিমেলসহ কয়েকজন তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সারা না পেয়ে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ ( রা.মে.ক ) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এবং পুকুরে ২ জোড়া স্যান্ডেল দেখে এলাকাবাসী আবারও পুকুরে নেমে প্রায় ৪০ মিনিট খোঁজাখুজি করে আর-ও একটি শিশুর লাশ খুঁজে পাই। এবই সেই লাশ খুঁজে পাওয়ার পরে এলাকাবাসীর একজন তার বাড়িতে গিয়ে বিষয়টি জানায় এবং তাকে মৃত অবস্থায় তার বাড়িতে নিয়ে যায়।

এর পরে মুহুর্তের মধ্যে আশেপাশের এলাকায় খবরটি ছড়িয়ে পড়লে বিভিন্ন এলাকার মানুষ লাশ দেখতে ভিড় করেন।

নিরেনের ছেলে মৃত নির্ঝর রাসিকের ১৩ নং ওয়ার্ডে একটি বাসার ভাড়াটিয়া ও গোবিন্দের ছেলে মৃত অনন্ত ১০ নং ওয়ার্ডের বাসিন্দা। এরা সম্পর্কে খালাতো ভাই। নির্ঝর হেতেম খাঁ আজিজর হক খলিফা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণি ও অনন্ত প্রথম শ্রেণির ছাত্র ছিলেন।
শিশু দুইটার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১