মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

বানারীপাড়া ডিস ব্যবসায়ী মোজাম্মেল চুরি মামলায় গ্রেফতার।

বানারীপাড়া ডিস ব্যবসায়ী মোজাম্মেল চুরি মামলায় গ্রেফতার

বরিশাল প্রতিনিধিঃ

বরিশালের বানারীপাড়ায় ডিস ব্যবসায়ী মোজাম্মেলের বিরুদ্ধে স্কুল শিক্ষকের বাড়িতে প্রকাশ্য দিবালোকে লুটপাট ও চুরির ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। উপজেলার রাজ্জাকপুর গ্রামের মৃত্যু চেরাগ আলীর মেয়ে আজারিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পারভীন আক্তার বাদী হয়ে বানারীপাড়া পৌরসভার ৪ নং ওয়ার্ডের মৃত্যু আবু বকর সিদ্দিক’র ছেলে মোজাম্মেল হেসেন, শাহিন, তাসলিমা আক্তার টুলু, মিন্টু সহ আরো অজ্ঞাত ৪/৫ জনকে বিবাদী করে বানারীপাড়া থানায় মামলা দায়ের করেন।

১ নং আসামী ডিস ব্যবসায়ী মোজাম্মেলকে গ্রেফতার করে কোর্টে প্রেরন করা হয়েছে। অভিযোগ বাদী আজারিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পারভীন আক্তার জানায় তার বসতী ঘরকে মোজাম্মেল নিজেকে ঐ ঘরের মিথ্যা মালিক দাবী করিয়া আদালতে ১১১/২৩ নালিশী মামলা করলে তার তদন্ত বরিশাল পুলিশ সুপার ও পি বি আই বরাবর দিলে আমার যাবতীয় কাগজপত্র নিয়ে বরিশাল উক্ত কার্যালয়ে বিকাল থেকে সন্ধা পর্যন্ত ব্যস্ত থাকি। বাড়ি এসে দেখে ডিস ব্যবসায়ী মোজাম্মেল তার বাড়ির তালা ভেঙ্গে মাল জিনিস লুটপাট করেতেছে।

ঘরের মধ্যে অনেক লোক থাকায় ঘরে ডুকতে ভয় পায় এবং দেখতে পাই আমার ঘর থেকে ১ টি মুন্নু ডিনারসেট, ১ টি রাইস কুকার, ১ টি ওভেন, শাড়ী থ্রী পিচ, বোরকা, ৪ টি বড় ডেক, দা, বডি মোজাম্মেল সহ বাকী বিবাদিরা লুটপাট করে তাদের ঘরে নিয়ে যাচ্ছে। নিরুপায় হয়ে পারভীন আক্তা ৯৯৯, পুলিশ সুপার, বরিশাল ও বানারীপাড়া থানায় জানালে থানা পুলিশ ঘটনাস্থলে গেলে মোজাম্মেলকে হাতে নাতে আটক করে থানায় নিয়ে আসে। পরবর্তীতে পারভীন নিজ ঘরে গিয়ে দেখতে পায় বিবাদীরা তার মেয়ের রুপার নূপুর,৮ আনা ঔজনের কানের দুল, নগদ ১৮০০০ টাকাসহ মোট ১ লাখ ১৫ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়। বিগত দিনে ও বিবাদীদের নামে বানারীপাড়া থানায় ৬২/২২ ও ৭/২৩ চুরির মামলা বর্তমানে চলমান। অসহায় এই স্কুল শিক্ষক পারভীন আক্তার ন্যায় বিচার দাবী করে বলেন আমি আমার সন্তান নিয়ে বেঁচে থাকতে চাই। মোজাম্মেল বারবার আমাকে বিরক্ত করছে। আমাকে হয়রানী করছে। আমি এ থেকে পরিত্রান চাই।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১