মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

ফেসবুকে অপপ্রচার ও রাজনৈতিক ভাবে হেনস্তা করায় থানায় জিডি করেন ছাত্র লীগ নেতা রুহী

ফেসবুকে অপপ্রচার ও রাজনৈতিক ভাবে হেনস্তা করায় থানায় জিডি করেন ছাত্র লীগ নেতা রুহী

হুমায়ুন কবীর, রাজশাহীঃ
রাজশাহী জেলার রাজপাড়া থানায় রাজশাহী মহানগর ছাত্রলীগের সহ সভাপতি তৌফকুল ইসলাম রুহি একটি সাধারন ডায়েরি করেন। অভিযুক্ত মহিলার নাম মোসা: রুমানা ইসলাম আঁখি। অভিযোগে তৌফিকুল ইসলাম রুহি উল্লেখ করেন মোসা: রুমানা ইসলাম আঁখি নামক একজন মহিলা তার নিজের আইডিতে আমার পোষ্ট করা ছবি স্কিনশর্ট দিয়ে তার আইডিতে পোস্ট করেন এবং বিভিন্ন অপ্রাসঙ্গিক ও মিথ্যা বিষয় নিয়ে লিখে যা আমার রাজনৈতিক ক্যারিয়ারে বিব্রতকর পরিস্থিতিতে পরিনত হয়।

যার ফলে আমাকে সামাজিক ও রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার সামিল। অভিযোগের বিষয়ে ছাত্রলীগ নেতা তৌফিকুল ইসলাম রুহি সংবাদ ২৪ ঘন্টা কে বলেন ” আমি মোসা: রুমানা ইসলাম আঁখিকে ব্যাক্তিগত ভাবে চিনি না মাঝে মাঝে রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে দেখি তবে তিনি আওয়ামী লীগের কোন পদে আছে তাও জানা নেই। সম্প্রতি সময়ে ডাবলু সরকারের ভিডিও ভাইরাল নিয়ে রাজশাহী মহানগর আওয়ামী লীগ সহ সকল অংগ সংগঠন প্রতিবাদ ও নিন্দা জানালে আমিও দলীয় অবস্থান থেকে আমার আইডিতে পোস্ট করি আর সেই পোস্ট করা ছবি আমার আইডি থেকে আমার অনুমতি ছাড়া স্কিনশট দিয়ে তার আইডি থেকে পোস্ট করে দলের বিভিন্ন বিষয় নিয়ে বিরুপ মন্তব্য করে। আমি দেখার পর কমেন্টে নিষেধ করলে সে আমাকে অপমান জনক শব্দ ব্যবহার করে কমেন্টের রিপ্লে দেয় এবং রাজশাহীর সিনিয়র নেতাদের নাম উল্লেখ করে আজেবাজে কথা লিখে।

সংবাদ ২৪ ঘন্টার প্রতিবেদকে তিনি আরো বলেন মোসাঃ রুমানা ইসলাম আঁখি মুক্তিযোদ্ধার পরিবারের সদস্য এবং তাকে দলের কোন পদে নেওয়া হয়না এমনকি মির্জা আজম এমপি’র সীল সহি ও স্বাক্ষরিত একটি জীবন বৃত্তান্তে রাজশাহী মহানগর মহিলা লীগের সাধারন সম্পাদিকা হিসেবে নিজেকে দাবি করে জীবন বৃত্তান্তটি ফেসবুকে পোস্ট করেন। পাশাপাশি তাঁতি লীগের জেলা কমিটির অর্থ সম্পাদিকার পদেও তার নাম সম্বলিত একটি কমিটির কাগজ পোস্ট করেন। একটি পোস্টে তিনি লিখেন “এতোদিন আগে এই লিষ্টটা দেওয়ার পরে ও দলের জন্য এতটা কষ্ট করে ও জনসভার জন্য ১ কার্ড দেওয়া হয়না আমাদের কে, আমার মা ঠিক ই বলেছেন যে সারাজীবন শুধু আমাদের কে ঠকায়, ভাই ১৯৯০ সালে দলের জন্য জীবন দিয়ে ঠকেছিল, বাবা দলের জন্য জীবন থেকে অনেক কিছু হারিয়ে ঠকেছে আর এখন আমি নিজে ঠকছি, জামাত বি এন পি র লোকজন দলে ঢুকে জনসভার জন্য ভালো ভালো কার্ড পায় আর এতটা কষ্ট করে ও আমাদের জন্য ভালো কোন ব্যাবস্থা করেন না কেউ, এটাই রাজশাহীর রাজনীতি “। তিনি প্রায় পোস্টে তার আবেদন নিবেদন থাকে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর। সম্প্রতি রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের বিষয় নিয়ে তিনি জামাত বিএনপির ইন্ধনের কথাও উল্লেখ করে পোস্ট করেন। এছাড়াও ছাত্রলীগ মহানগর সাধারন সম্পাদক ডাঃ সিরাজুম মুবিন সবুজ এর বিষয় নিয়ে ও তিনি অশ্লীল ছবি সহ একটি পোস্ট শেয়ার করে এবং তা পরবর্তীতে তার আইডি থেকে সরিয়ে দেয়। তৌফিকুল ইসলাম রুহির সাধারন অভিযোগের বিষয়ে মোসাঃ রুমানা ইসলাম আঁখির সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন ছাত্রলীগ নেতা রুহী নাকি তাকে উত্যাক্ত করে। উত্যাক্ত করার কোন প্রমাণ আছে কি না জানতে চাইলে বলেন বিষয়টি আমি দেখছি বলে সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১