মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

বিএনপি চোর নয়, শীর্ষ চোর। দুর্নীতিবাজ নয় কুখ্যাত দুর্নীতিবাজ বলেছেন, আ,ফ,ম,বাহাউদ্দিন নাছিম

বিএনপি চোর নয়, শীর্ষ চোর। দুর্নীতিবাজ নয় কুখ্যাত দুর্নীতিবাজ বলেছেন, আ,ফ,ম,বাহাউদ্দিন নাছিম

কাজী নাফিস ফুয়াদ, মাদারিপুর প্রতিনিধিঃ
বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিদেশে ‘ হাওয়া ভবন সৃষ্টি করে তারেক রহমান সস্ত্রাসীদের গডফাদার ও শীর্ষ দুর্নীতিবাজ হিসেবে চিহ্নিত হয়েছেন। বাংলাদেশের টাকা পাচার করে লন্ডনে বসে আরামে বিলাসবহুল জীপনযাপন করছেন।

বিএনপি চোর নয়, শীর্ষ চোর। দুর্নীতিবাজ নয়, কুখ্যাত দুর্নীতিবাজ। গত (৬ এপ্রিল বৃহস্পতিবার) বিকেলে মাদারীপুর পৌর কমিউনিটি সেন্টারের এক ইফতার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কথা বলেন।

তিনি আরো বলেন, ‘যেকোন মূল্যেই হোক এই দেশের মাটিতে আর কোন সন্ত্রাসী কর্মকান্ড হতে দেয়া যাবে না। এদেশে কোন জঙ্গিবাদের ঠাই নেই। বাংলার মাটিতে দুর্নীতিবাজদের ঠাই নেই। আর কোনদিন সন্ত্রাসী তারেক রহমান, লুটেরা বিএনপি-জামায়াতের কাছে বাংলাদেশকে ছেড়ে দেয়া হবে না। বাংলাদেশের ১৭ কোটি মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে দেয়া হবে না।’

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আ,ফ,ম বাহাউদ্দিন নাছিম বলেন, ‘যারা মানুষকে পুড়িয়ে মেরে স্বার্থ হাসিল করতে চায়, তার কখনই জনগনের সেবক হতে পারে না। বিএনপি-জামায়াত নির্বাচনে বিশ্বাস করে না, এটার একটাই কারণ, সেটা হলো-জনগনের প্রতি তাদের কোন আস্থাই নেই। জনগন বিএনপিকে বিশ্বাস করে না।’

এ সময় মাদারীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, মাদারীপুর আদালতের পিপি অ্যাডভোকেট সিদ্দিকুর রহমান সিং, মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদসহ প্রমুখ।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১