মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

জাতীয় সাংবাদিক সংস্থার রাজশাহী বিভাগীয় সাধারণ সম্পাদক ও সিনিয়র সাংবাদিককে হুমকি দেয়ায় সংগঠনের তিব্র নিন্দা ক্ষোভ প্রকাশ

জাতীয় সাংবাদিক সংস্থার রাজশাহী বিভাগীয় সাধারণ সম্পাদক ও সিনিয়র সাংবাদিককে হুমকি দেয়ায় সংগঠনের তিব্র নিন্দা ক্ষোভ প্রকাশ

হুমায়ুন কবীর, রাজশাহীঃ
জাতীয় সাংবাদিক সংস্থার রাজশাহী বিভাগীয় সাধারণ সম্পাদক ও সিনিয়র সাংবাদিক ফয়সাল আজম অপুকে হুমকির তিব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কমিটির নেতৃবৃন্দরা। সংগঠনের সভাপতি মোঃ নুরে ইসলাম মিলন এক বিবৃতিতে এই নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।সাংবাদিক ফায়সাল আজম অপু অবৈধ ভাবে বালু উত্তোলন তথ্য-চিত্র সংগ্রহ করতে গেলে মুঠোফোনে সাংবাদিক কে হুমকি শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের পাগলা নদীর তেলকুপি আজমতপুর বাবু বাজার এলাকার ভাগুয়ার ঘাট থেকে অবৈধ বালি উত্তোলনের সিন্ডিকেট কে এই সেলিম মাস্তান তার সাথে কতজন জড়িত আছেন এবং এত সাহস পায় কিভাবে? প্রশাসনের কাছ থেকে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা দাবি জানান।

সাংবাদিক ফয়সাল আজম অপু সোনামসজিদ স্থল বন্দর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার, বাংলাদেশ বুলেটিন ও দি মুসলিম টাইমস পত্রিকার চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে সুনামের সহিত কর্মরত আছেন।
তিনি চাঁপাইনবাবগঞ্জে গণমাধ্যম ও সাংবাদিকতায় নব্বইয়ের দশকের শুরুতে জেলার বর্ষিয়ান সাংবাদিক মিজানুর রহমান কুটু সম্পাদিত ও প্রকাশিত স্থানীয় সাপ্তাহিক বিশেষ প্রতিবেদন পত্রিকার মাধ্যমে পথ চলা শুরু করেন। অতঃপর রাজশাহী হতে প্রকাশিত দৈনিক উপচার, দৈনিক রাজশাহী সংবাদ, গণধ্বনী প্রতিদিন, রাজশাহী প্রতিদিন এবং জাতীয় দৈনিক মাতৃছায়া, দৈনিক আজকের সংবাদ, দৈনিক চৌকস, দৈনিক নবচেতনা, দৈনিক প্রথম ভোর, দৈনিক দেশের কন্ঠ, দৈনিক বাংলার ডাক, দৈনিক আজকের বসুন্ধরা, দৈনিক বর্তমান, সাপ্তাহিক বিচিত্র সংবাদ, সাপ্তাহিক অপরাধ বিচিত্রা, সাপ্তাহিক অপরাধ অনুসন্ধান সহ বিভিন্ন পত্রিকার সাথে যুক্ত ছিলেন।

সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগের নেতৃবৃন্দরা বলেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের প্রতি অনুরোধ রইলো। সাংবাদিক নেতা ফয়সাল আজম অপু হুমকি দানকারীকে দ্রুত আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির দাবী জানান অন্যথায় জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগ সহ সারাদেশের সকল সাংবাদিকদের নিয়ে কঠোর কর্মসুচি ঘোষণা করা হবে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১