মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

পঞ্চগড়ে আওয়ামিলীগ এর শান্তি সমাবেশ অনুষ্ঠিত

পঞ্চগড়ে আওয়ামিলীগ এর শান্তি সমাবেশ অনুষ্ঠিত

পঞ্চগড় প্রতিনিধিঃ
পঞ্চগড় জেলা আওয়ামীলীগের আয়োজনে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
রোববার (১২ মার্চ) বিকেলে পঞ্চগড় শের এ বাংলা পার্কের পাশে মুক্তমঞ্চে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য সম্প্রচার মন্ত্রী ডঃ হাছান মাহমুদ। এসময় তিনি মন্তব্য করেন ১০ ডিসেম্বর সরকারকে টেনে নামিয়ে ফেলতে গিয়ে রশি ছিঁড়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপি নেতাদের কোমর ভেঙে গেছে।

হাছান মাহমুদ বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। বাংলাদেশের চাইতে মাথাপিছু আয়ে পাকিস্তান, ভারত পিছিয়ে আছে। বিএনপি নেতারা বলেছিলেন, ১০ ডিসেম্বরের পরে সরকারকে তারা টেনে ফেলে দেবেন। কিন্তু সরকারকে ফেলে দিতে গিয়ে ফখরুলসহ বিএনপি নেতারা রশি ছিঁড়ে পড়ে গেছেন, তাদের কোমর ভেঙে গেছে।’ তথ্যমন্ত্রী বলেন, ‘বিএনপি দেশে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে। এরই অংশ হিসেবে পঞ্চগড়ে আহমদিয়া সম্প্রদায়ের ওপর হামলা করা হয়েছে। বিএনপির সাবেক এমপি রুমিন ফারহানা ও হারুনের ফেসবুক পেজ থেকে পোস্ট করা হয়েছে কাদিয়ানি সম্প্রদায়ের ওপর হামলা করতে। বিএনপি দেশে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে এটাই প্রমাণ করে। পুলিশ ফুটেজ দেখে জড়িতদের ধরছে। আমরা তাদের বলেন অযথা নিরীহ কাউকে হয়রানি না করা হয়।’

এসময় বিএনপির বিশৃঙ্খলা থেকে দেশকে রক্ষা করতে আওয়ামী লীগের নেতাকর্মীরা সাবধান থাকার আহ্বান জানান তিনি ।

শান্তি সমাবেশে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি, পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য ও রেলপথমন্ত্রী নুরুল ইসলাম সজন অন্যদের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগের রংপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট প্রমুখ। শান্তি সমাবেশে জেলা ও উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে দুপুরে জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও জেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তাদের নিয়ে পঞ্চগড় জেলার বোদা উপজেলার ফুলতলা শালশিরি এলাকায় আহমদীয়া সম্প্রদায়ের পুড়ে যাওয়া ও ক্ষতিগ্রস্ত বাড়িঘর পরিদর্শন করেন তিনি।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১