মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

স্বপ্নপুরী ঘুরা হলো না নুরনবী’র সড়কেই গেল প্রাণ

স্বপ্নপুরী ঘুরা হলো না নুরনবী'র সড়কেই গেল প্রাণ

মিজানুর রহমান মিজান, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
শালিকাকে নিয়ে উত্তরবঙ্গের সুনামধন্য ও প্রসিদ্ধ পিকনিক স্পট স্বপ্নপুরী ঘুরা হলো না আনসার সদস্য নুরনবী’র সড়কেই গেল প্রাণ। দিনাজপুর জেলার বিরামপুরস্থ ঘোড়াঘাট রেলগুমটির বেগমপুর মোড়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আনসার সদস্য নুরনবী (৪০) নিহত হয়েছেন।

শুক্রবার (৩ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে বিরামপুর পৌর শহরের বিরামপুরস্থ ঘোড়াঘাট রেলগুমটির বেগমপুর মোড় নামক স্থানে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আনসার সদস্য নুরনবী (৪০) নিহত হয়েছেন। এতে তাঁর সঙ্গে থাকা শালিকা গুরুতর আহত হয়।

নিহত মোটরসাইকেল আরোহী আনসার সদস্য নুরনবী (৪০) জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার রাধাপুর গ্রামের আশরাফ আলীর ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, নিহত নূরনবী মোটরসাইকেল যোগে তাঁর শালিকে নিয়ে উত্তরবঙ্গের সুনামধন্য ও প্রসিদ্ধ পিকনিক স্পট স্বপ্নপুরীর উদ্দেশ্যে বের হয়। আনুমানিক সকাল সাড়ে ৯টার দিকে বিরামপুর পৌর শহরের বিরামপুরস্থ ঘোড়াঘাট রেলগুমটির বেগমপুর মোড় নামক স্থানে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আনসার সদস্য নুরনবী (৪০) ও তাঁর শালীকা গুরুতর আহত হয়। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক আনসার সদস্য নুরনবীকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত শালীকা প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ ও হাস্পাতালের প্রেরণ করেন।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত জানান, ঘটনা স্থল থেকে ট্র্যাকটি আটক করা হয়েছে। নিহত পরিবারের পক্ষ থেকে অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১