মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

বিরামপুরে মাদক বিক্রেতাসহ ৪ জনের কারাদন্ড: ৮ জুয়াড়ি আটক

বিরামপুরে মাদক বিক্রেতাসহ ৪ জনের কারাদন্ড: ৮ জুয়াড়ি আটক

মিজানুর রহমান মিজান, বিরামপুর (দিনাজপর) প্রতিনিধিঃ
দিনাজপুর জেলার বিরামপুরে তিন মাদক বিক্রেতা ও এক ছাগল চোরকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার।
অপরদিকে বিরামপুর থানা পুলিশ অভিযান চালিয়ে জুয়াখেলার সরঞ্জামদিসহ ৮ জুয়াড়িকে আটক করেছে।

ভ্রাম্যমান আদালতে দন্ডপ্রাপ্তরা হলেন, ছাগল চোর মাধবপাড়া গ্রামের নাইম হোসেন এবং মাদক বিক্রেতা কল্যাণপুর গ্রামের তৌফিক, পূর্বপাড়া গ্রামের মাহাবুব ও চকপাড়া গ্রামের শিউলী খাতুন।
আটককৃত জুয়াড়িরা হলেন, দওলাপাড়া গ্রামের জাহেদুল, আঃ সামাদ, শহিদুল, এনামুল, সাইফুর ও মেহেদী এবং দেবীপুর গ্রামের আমিনুল ও উমর আলী।

থানা সুত্রে জানা যায়, বুধবার (২২ ফেব্রয়ারি) ভোরে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্তের নেতৃত্বে মাদক বিরোধী অভিযান চালিয়ে তিন মাদক বিক্রেতা ও এক ছাগল চোরকে আটক করে। বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার এর নিকট সোর্পদন করেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার ঘটনাস্থলে ভ্রাম্যমান আদালত তিন মাদক বিক্রেতা ও এক ছাগল চোরকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেন। অপরদিকে ওই রাতে থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান বিরামপুর চালিয়ে উপজেলার দেবীপুর দওলাপাড়া গ্রামের একটি গভীর নলকুপের ঘরে থেকে জুয়া খেলা অবস্থায় জুয়াখেলার সরঞ্জামদিসহ ৮ জুয়াড়িকে আটক করে। জুয়াড়ীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রজু হয়েছে।

বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার (২২ ফেব্রুয়ারী) ভ্রাম্যমান আদালতে দন্ডপ্রাপ্ত ৪ আসামীকে দিনাজপুর কারাগারে পাঠানো হয়েছে এবং জুয়াড়িদের বিরুদ্ধে নিয়মিত মামলা দিয়ে ৮ জুয়াডীকে দিনাজপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

 

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১