মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

দোয়ারাবাজারে মাইজভাণ্ডারী ট্রাস্টের বৃত্তি প্রদান

মুরাদ মিয়া,সুনামগঞ্জ প্রতিনিধি শিক্ষা একটি জাতির অবস্থানের মানদন্ড উল্লেখ করে বক্তারা বলেছেন, দেশব্যাপী নীরবে শিক্ষার আলো ছড়াচ্ছে ‘শাহানশাহ সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী ট্রাস্ট’। তাদের এ কার্যক্রম শিক্ষিত জাতি গঠনে অনন্য ভূমিকা রাখবে। সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী বৃত্তি তহবিল সুরমা ইউনিয়ন শাখা আয়োজিত দোয়ারাবাজারে দুইজন শিক্ষার্থীকে বৃত্তির নগদ অর্থ ও সনদ প্রদান অনুষ্ঠানে বক্তারা উপরোক্ত অভিমত ব্যক্ত করেন। রবিবার উপজেলার মুহিবুর রহমান মানিক সোনালীনুর উচ্চ বিদ্যালয় ও মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন হেলাল-খছরু উচ্চ বিদ্যালয়ে বৃত্তি প্রদান অনুষ্ঠানে সুনামগঞ্জ জেলার সাংগঠনিক সমন্বয়কারী ও সুরমা ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ ফখর উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন হেলাল-খছরু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহমেদ, মুহিবুর রহমান মানিক সোনালী নুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.নুরুল ইসলাম,মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন হেলাল-খছরু উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ফারুক আহমেদ,ইউপি সদস্য ফারুক মিয়া,সুরমা ইউনিয়ন শাখার সাবেক সভাপতি মো জজ আলী প্রমুখ। এ সময় ১১হাজার টাকার বৃত্তির নগদ অর্থ ও সনদ প্রদান করা হয়।

মুরাদ মিয়া,সুনামগঞ্জ প্রতিনিধিঃ

শিক্ষা একটি জাতির অবস্থানের মানদন্ড উল্লেখ করে বক্তারা বলেছেন, দেশব্যাপী নীরবে শিক্ষার আলো ছড়াচ্ছে ‘শাহানশাহ সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী ট্রাস্ট’। তাদের এ কার্যক্রম শিক্ষিত জাতি গঠনে অনন্য ভূমিকা রাখবে।

সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী বৃত্তি তহবিল সুরমা ইউনিয়ন শাখা আয়োজিত দোয়ারাবাজারে দুইজন শিক্ষার্থীকে বৃত্তির নগদ অর্থ ও সনদ প্রদান অনুষ্ঠানে বক্তারা উপরোক্ত অভিমত ব্যক্ত করেন।

রবিবার উপজেলার মুহিবুর রহমান মানিক সোনালীনুর উচ্চ বিদ্যালয় ও মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন হেলাল-খছরু উচ্চ বিদ্যালয়ে বৃত্তি প্রদান অনুষ্ঠানে সুনামগঞ্জ জেলার সাংগঠনিক সমন্বয়কারী ও সুরমা ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ ফখর উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন হেলাল-খছরু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহমেদ, মুহিবুর রহমান মানিক সোনালী নুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.নুরুল ইসলাম,মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন হেলাল-খছরু উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ফারুক আহমেদ,ইউপি সদস্য ফারুক মিয়া,সুরমা ইউনিয়ন শাখার সাবেক সভাপতি মো জজ আলী প্রমুখ। এ সময় ১১হাজার টাকার বৃত্তির নগদ অর্থ ও সনদ প্রদান করা হয়।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১