মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির পাইকগাছা উপজেলার কমিটি গঠন সভাপতি আনোয়ার,সম্পাদক তৃপ্তি

বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির পাইকগাছা উপজেলার কমিটি গঠন সভাপতি আনোয়ার,সম্পাদক তৃপ্তি

আকরামুল ইসলাম, পাইকগাছা খুলনাঃ

বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির খুলনার পাইকগাছা উপজেলা কমিটি গঠন করা হয়েছে। গ্রাম ডাক্তার মোঃ আনোয়ার হোসেনকে সভাপতি ও গ্রাম ডাক্তার তৃপ্তি রঞ্জন সেনকে সাধারন সম্পাদক করে ২১ সদস্যের উপজেলা কমিটি এবং ৩ জনকে উপদেষ্ঠা করে কমিটি গঠন করা হয়েছে।

গত বছরের ২৭ ডিসেম্বর খুলনা জেলা কার্যালয়ে অনুষ্ঠিত এক সভার সিদ্ধান্ত মোতাবেক জেলা কমিটির সভাপতি এস এম সৈয়দ হোসেন ও জেলা কমিটির সাধারন সম্পাদক মোঃ নাসির উদ্দীন পাইকগাছা উপজেলা কমিটির অনুমোদনের জন্য কেন্দ্রীয় কার্যালয়ে সুপারিশ করে পত্র প্রেরন করেন। এরপর কেন্দ্রীয় কমিটির মহাসচিব গ্রাম ডাক্তার আবু ইউসুফ খান বাদল গত ২ জানুয়ারী সোমবার আগামী তিন বছরের জন্য উক্ত কমিটির অনুমোদন প্রদান করেন।

ঘোষিত কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি গ্রাম ডাক্তার শংকর কুমার দেবনাথ ও অজিয়ার রহমান, সহ সাধারন সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক পুর্ণ চন্দ্র মন্ডল,দপ্তর সম্পাদক জয়দেব কৃষ্ণ রায়, কোষাধ্যক্ষ গোবিন্দ লাল মন্ডল, প্রচার সম্পাদক মোঃ অহিদুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক মৃত্যুঞ্জয় মন্ডল, স্বাস্থ্য ও সমাজ কল্যাণ সম্পাদক নিজামুল হক, কার্যনির্বাহী সদস্য মানষ কুমার মন্ডল, বাসুদেব রায়, লতিফুর রহমান, ইয়াছিন আলী, নিরাঞ্জন মল্লিক, মনোরঞ্জন রায়, রেজাউল ইসলাম, শহিদুল ইসলাম, পীযুষ কান্তি সানা ও এস এম আব্দুল জব্বার। তিন সদস্যের উপদেষ্ঠা হলেন ডাঃ নীতিশ চন্দ্র গোলদার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, শেখ মাহাবুবর রহমান রঞ্জু প্যানেল মেয়র ও প্রভাষক আব্দুর রাজ্জাক বুলি বাংলাদেশ কেমিষ্ট এ্যন্ড ড্রাগিষ্ঠ সমিতির পাইকগাছা কয়রার সমন্বয়কারী।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১