মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

পাইকগাছা পৌরসভার অনুকুলে দেড়’শ কোটি টাকা বরাদ্দ; এমপি ও মেয়র’কে সংবর্ধনা

পাইকগাছা পৌরসভার অনুকুলে দেড়’শ কোটি টাকা বরাদ্দ; এমপি ও মেয়র’কে সংবর্ধনা

আকরামুল ইসলাম, পাইকগাছা খুলনাঃ

খুলনার পাইকগাছা পৌরসভার অনুকুলে উপকলীয় শহর জলবায়ু সহিষ্ণ প্রকল্পের আওতায় প্রায় দেড়’শ কোটি টাকা বরাদ্দ পাওয়ায় সংবর্ধিত হলেন সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু ও মেয়র সেলিম জাহাঙ্গীর। গত সোমবার পরিকল্পনা মন্ত্রণালয়ে বাংলাদেশ সরকার ও এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংক এর মধ্যে এ সংক্রান্ত চুক্তি সম্পন্ন হয়।

এদিকে পৌরসভার অনুকূলে প্রায় দেড়’শ কোটি টাকার মেগা বরাদ্দ পাওয়ায় পৌরবাসীর পক্ষ থেকে স্হানীয় সংসদ সদস্য ও মেয়রকে সংবর্ধনার আয়োজন করা হয়। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার প্রবেশদ্বার কাশিমনগর সীমান্তে পৌছালে পৌর পরিষদের পক্ষ থেকে সংসদ সদস্য ও মেয়রকে উষ্ণু শুভেচ্ছা জানানো হয়। পরে গদাইপুর পৌছালে পানি সরবরাহ প্রকল্পের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়।

এরপর দুপুরে পৌরসভা মাঠে প্যানেল মেয়র শেখ মাহাবুবর রহমান রনজু’র সভাপতিত্বে মূল সংবর্ধনা অনুষ্ঠানে পৌর পরিষদ, পৌর কর্মকর্তা-কর্মচারী এবং বিভিন্ন ব্যবসায়ী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু ও মেয়র সেলিম জাহাঙ্গীরকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। সহকারী অধ্যাপক ময়নুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পাইকগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার ইকবাল মন্টু, উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান গাজী,রিপন কুমার মন্ডল, গাজী আব্দুস সালাম কেরু, শাহাজাদা আবু ইলিয়াস, নাগরিক কমিটির সভাপতি মোস্তফা কামাল জাহাঙ্গীর, পৌর নির্বাহী কর্মকর্তা লালু সরদার, কাউন্সিলর এসএম তৈয়েবুর রহমান, কবিতা দাশ, আলাউদ্দীন গাজী, অহেদ আলী গাজী, আব্দুল গফফার মোড়ল, রাফেজা খানম, রবি শংকর মন্ডল, প্রকৌশলী নূর আহম্মদ, শিব্সা সাহিত্য অঙ্গন ও সমাজকল্যাণ সংস্থার সভাপতি সুরাইয়া বানু ডলি, শিশু বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ মোহাঃ কওসার আলী গাজী, ষোলআনা ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি জিএম শুকুরুজ্জামান, সাবেক সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন, ঠিকাদার কল্যাণ সমিতির সভাপতি আব্দুস সামাদ, সাধারণ সম্পাদক প্রভাষক জাহাঙ্গীর আলম, ইমান আলী মাস্টার, যুবলীগনেতা এমএম আজিজুল হাকিম, বারিক গাজী, আকরামুল ইসলাম, গৌতম রায়, উপজেলা যুবমহিলা লীগের সম্পাদক ও ইউপি সদস্য ফাতিমা তুজ জোহরা রুপা, ছাত্রলীগনেতা রায়হান পারভেজ রনি প্রমুখ।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১