মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

কোম্পানীগঞ্জে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন

কোম্পানীগঞ্জে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন

আবু সাঈদ শাকিল, কোম্পানীগঞ্জঃ

নোয়াখালী কোম্পানীগঞ্জে ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০২২ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ৯ নভেম্বর বুধবার সকাল ১০ঘটিকায় ফিতা কেটে ডিজিটাল মেলার শুভ উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মেজবা উল আলম ভূঁইয়া।

কোম্পানীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্দ্যেগে উপজেলা পরিষদের মাঠে এই ডিজিটাল মেলার আয়োজন করা হয়। এই সময়, মেলায় উদ্ভাবনী বিভিন্ন গেজেট ও স্টল পরিদর্শন করেন, কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার। আরো উপস্থিত ছিলেন, উপজেলার কর্মকর্তাগন ও সাংবাদিকবৃন্দ।

মেলার প্রদর্শনী কার্যক্রম সকাল ৯ঘটিকা থেকে ৫ঘটিকা পর্যন্ত চলমান থাকবে এবং বিকাল ৫টায় পুরষ্কার বিতরণ মধ্যে দিয়ে মেলার কার্যক্রম শেষ হবে ।

আয়োজিত মেলার স্টলে বিভিন্ন স্কুলের শিক্ষার্থী ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন অংশগ্রহণ করেন। কোম্পানীগঞ্জ থানা, জনস্বাস্থ প্রকৌশল,ফায়ার সার্ভিস,সাব-রেজিস্ট্রার,আনসার-ভিডিপি,বিদ্যুৎ, মাধ্যমিক শিক্ষা, ,কৃষি,তথ্য-প্রযুক্তিসহ বিভিন্ন দপ্তরের ডিজিটাল গেজেট প্রদর্শন করেন, এবং দর্শনার্থীদের গেজেট সম্পর্কে অবহিত করেন।

এর আগে (মঙ্গলবার) বিকাল ৫ঘটিকায় ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন, নির্বাহী কর্মকর্তা মেজবা উল আলম ভূঁইয়া। এসময় উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আনোয়ার ত্বোহা,সাধারণ সম্পাদক জাফর উল্যাহ পলাশ ও কোম্পানীগঞ্জ প্রেস ক্লাবের সদস্যবৃন্দ।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১