মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

রাইড শেয়ার (পাঠাও) চালককে গলাকেটে হত্যা, এবং মোটরসাইকেল ছিনতাই

রাজধানীতে ঢাকা মিরপুরে কর্মরত শেরপুরের নালিতাবাড়ীর এক পাঠাও চালককে গলাকেটে হত্যা করে তার ব্যবহৃত মোটরসাইকেল ছিনতাই করা হয়েছে।

নিহত ওই পাঠাও চালকের নাম রাজা মিয়া (৩১)। সে নালিতাবাড়ী উপজেলার নন্নী ইউনিয়নের ছাইছাকুরা গ্রামের বাবুল মেম্বারের ভাতিজা ও মফিজ উদ্দিনের ছেলে। পারিবারিক সূত্র জানায়, ঢাকায় পাঠাও চালক হিসেবে অ্যাপসভিত্তিক রাইড শেয়ারিং করতেন রাজা মিয়া।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে রাজধানীর মিরপুরের পল্লবীতে ভাড়াটিয়া হিসেবে তার বাইকে ওঠে ছিনতাইকারী চক্রের সদস্যরা। একপর্যায়ে রাজা মিয়াকে ছুরিকাঘাত করে হত্যা করে। পরে ঘটনাস্থল থেকে বাইক নিয়ে পালানোর সময় স্থানীয় এক ব্যক্তি দেখে ফেলে ৯৯৯ এ বিষয়টি জানান।

খবর পেয়ে টহলে থাকা পল্লবী থানার এস আই আলমগীর ঘটনাস্থলে আসেন। তিনি বিষয়টি দ্রুত থানায় অবগত করলে দ্রুত বিভিন্ন চেকপোস্টে জানিয়ে দেওয়া হয়। এর পরপরই সাভারের বিরুলিয়া প্রধান সড়ক থেকে রক্তাক্ত অবস্থায় সন্দেহজনকভাবে একজন বাইক চালককে আটক করে পুলিশ। প্রাথমিকভাবে আটককৃত ব্যাক্তিই হত্যাকাণ্ডের সাথে জড়িত বলে ধারণা করা হচ্ছে। নিহত রাজা মিয়ার সাথে থাকা লাইসেন্স থেকে তার পরিচয় সনাক্ত করা হয়।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১