মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

দেশীয় অস্ত্র ও চোরাই মোটরসাইকেলসহ ২ সন্ত্রাসী গ্রেফতার

পাবনার ঈশ্বরদীতে দেশীয় অস্ত্র ও চোরাই মোটরসাইকেলসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। রোববার (১২ জুন) দুপুরে উপজেলা সদরের পূর্ব টেংরি জিগাতলা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া ব্যক্তিরা হলেন: উপজেলার মশুরিয়াপাড়া এলাকার মৃত আফছার আলীর ছেলে মনিরুজ্জামান মনি (৩৮) ও পূর্ব টেংরি জিগাতলা এলাকার আব্দুল রাজ্জাকের ছেলে সোহেল রানা (৪০)। র‌্যাব-১২-এর পাবনা ক্যাম্প থেকে রোববার রাতে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার কিশোর কুমার রায় বলেন, পৌর এলাকায় অস্ত্র কারবারিদের অবস্থান নেয়ার কথা জানতে পেরে তারা অভিযানে যায়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় দুই ব্যক্তিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি চোরাই মোটরসাইকেল, একটি তলোয়ার, হাঁসুয়া, চাপাতি ও তিনটি বড় ছুরি উদ্ধার করা হয়।

র‍্যাব জানায়, এ ঘটনায় দুজনের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় মামলা করে গ্রেফতার দেখানো হয়েছে। পরে রোববার রাতে দুজনকে পুলিশে হস্তান্তর করা হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, সোহেল রানার বিরুদ্ধে থানায় হত্যা মামলাসহ ১২টি মামলা রয়েছে। সোমবার (১৩ জুন) সকালে তাদের আদালতে সোপর্দ করার কথা।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১