মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

ফটোজার্নালিস্টদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

জামালপুর প্রতিনিধিঃ
বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার নবগঠিত কমিটির সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকালে জেলা পুলিশ ও ফটোজার্নালিস্ট এসোসিয়েশন জেলা শাখার আয়োজনে জেলা পুলিশ লাইন্সের ড্রিলশেডে এ সভা অনুষ্ঠিত হয়। ফটোজার্নালিস্ট এসোসিয়েশন জেলা শাখার সভাপতি শাহাবুল আকন্দের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুকনুজ্জামানের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ।



এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী সরকার, শাহ্ শিবলী সাদিক, জাহিদুল ইসলাম খাঁন ,দৈনিক পল্লী কন্ঠ প্রতিদিনের সম্পাদক প্রবীণ সাংবাদিক ও কলামিস্ট নরুল হক জঙ্গিসহ জামালপুর জেলার বিভিন্ন ফটো সাংবাদিকবৃন্দ।
বাংলাদেশ ফটোজার্নালিষ্ট এসোসিয়েশনে পক্ষে শুভেচ্ছা বক্তব্য রাখেন – সাংবাদিক শেখ ফরিদ, খাদেমুল ইসলাম,ফারুক আহম্মেদ ও এহসান প্রমুখ।

পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ তার বক্তব্যে বলেন, যতদিন তিনি এই জেলায় কর্মরত থাকবেন ততদিন জামালপুরের সকল শ্রেনী-পেশার মানুষের পাশে থেকে তিনি সেবা দিয়ে যাবেন। এসময় তিনি জামালপুরকে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স, মাদক নির্মূল, পুলিশের মানবিক ও পেশাদার আচরণ বাস্তবায়ন, বিট পুলিশিং ও পুলিশের সার্বিক কল্যাণ নিশ্চিতকরণ ও উন্নত বাংলাদেশ গঠনে সরকারের গৃহীত যাবতীয় পদক্ষেপ বাস্তবায়ন করতে জেলার সকল সাংবাদিকদের পাশাপাশি ফটো সাংবাদিকদেরও সার্বিক সহযোগিতা কামনা করেন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১