মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

রিক্সা শ্রমিক সুজনের স্বপ্ন পূরন

শাহ সাহিদ উদ্দিন ঃ
কুমিল্লা দেবীদ্বারে অটোরিক্সা শ্রমিক সুজন সরকার গানওয়ালা, গান গেয়ে মন জয় করেছেন দেবীদ্বার বাসীর। তার গান শুনে দেবীদ্বার বাকসার গ্রামের গর্ব ডাক্তার ফেরদৌস খন্দকার সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন অটোরিকশা চালক মোঃ সুজনের প্রতি।



সুজনের অনেক দিনের ইচ্ছা একটি ইউটিউব চ্যানেল খুলে তার গান পরিবেশন করার, কিন্তু একটি মোবাইলের অভাবে তার স্বপ্ন অপূর্ণ রয়ে গেছে । সেই স্বপ্ন পূরণ করলেন দেবীদ্বার বাকসার গ্রামের ঐতিহ্যবাহী পরিবারের সন্তান ডাক্তার ফেরদৌস খন্দকার । তিনি সকল পেশাজীবী মানুষের পাশে হাত বাড়িয়ে সহযোগিতা করেন । তিনি একজন অতুলনীয় ব্যক্তি ডাক্তার ফেরদৌস খন্দকার যার সাথে কোন তুলনা করা যায় না

শনিবার বিকেলে, দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবে Oppo-A53 মোবাইল ফোনটি উপহার দিয়ে, তার মনের আশা পূর্ণ করতে সহযোগিতা করলে, নিউইয়র্ক প্রবাসী ডাক্তার ফেরদৌস খন্দকার।

এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সাজেদা আক্তার মায়া, দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের প্রবীণ সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, আওয়ামীলীগ নেতা মোঃ ছিদ্দিকুর রহমান, মুকুল ভূঁইয়া,মজিব কমিশনার,নারী নেত্রী শাহিনুর লিপি, আয়েশা আলী মুক্তা,নারী উদ্যোক্তা হুরবানু বাশার, মুখলেছুর রহমান, সাংবাদিক এ আর আহমেদ হুসাইন, শফিউল আলম রাজীব, শাহ সাহিদ উদ্দিন মনিরুল ইসলাম শুভ, মোঃ রাসেল সরকার প্রমুখ।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১