Pallibarta.com | হাসপাতাল থেকে চুরির দুদিন পর এক নবজাতককে উদ্ধার - Pallibarta.com

সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১

হাসপাতাল থেকে চুরির দুদিন পর এক নবজাতককে উদ্ধার

হাসপাতাল থেকে চুরির দুদিন পর এক নবজাতককে উদ্ধার

নোয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল থেকে চুরির দুদিন পর এক নবজাতককে উদ্ধার করেছে পুলিশ।এ ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে কবিরহাট উপজেলার প্রাইভেট হাসপাতালের ম্যানেজার জুলফিকার হায়দার সোহেলকে (৪০) আটক করে পুলিশ।

শুক্রবার (২০ আগস্ট) রাত ১০টার দিকে কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের সাহাজির হাট বাজার এলাকার সোবহান মুন্সি বাড়ির আলী আহমদের ঘর থেকে ওই নবজাতককে উদ্ধার করা হয়।এর আগে, বুধবার (১৮ আগস্ট) সন্ধ্যা ৭ টার দিকে নোয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল হাসপাতালের ২ নম্বর ওয়ার্ড থেকে এ নবজাতক চুরির ঘটনা ঘটে ।

নবজাতক শিশুটি নোয়াখালী সদর উপজেলার কাদির হানিফ ইউনিয়ন কৃষ্ণরামপুর গ্রামের মো. আবদুল মালেক ও জুলেখা বেগম দম্পতির ছেলে। জানা যায়, গত সোমবার অস্ত্রোপচারের মাধ্যমে নবজাতক শিশুটির জন্ম হয়।
বুধবার রাতে নবজাতক শিশুর মা মোসাস্মৎ জুলেখা বেগম তার একদিন বয়সী শিশু সন্তানকে বেডে রেখে টয়লেটে যান। টয়লেট থেকে এসে দেখেন তার সন্তানটি বেডে নেই। এরপর হাসপাতালের বিভিন্ন ফ্লোর এবং ওয়ার্ডে খুঁজে সন্তানের সন্ধান পাননি। পরে অভিযোগ পেয়ে পুলিশ ওই নবজাতকটিকে উদ্ধার করে শুক্রবার দিনগত রাত ১ টা ৩০ মিনিটে তার মায়ের কোলে ফিরিয়ে দেয়।
নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম ঘটনার বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০