Pallibarta.com | পানের বরজ নিয়ে বিবাদে ছুরিকাঘাতে প্রাণ গেলো সাবেক মেম্বারের - Pallibarta.com

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

পানের বরজ নিয়ে বিবাদে ছুরিকাঘাতে প্রাণ গেলো সাবেক মেম্বারের

রাজশাহীর মোহনপুরে পানের বরজ নিয়ে বিবাদকে কেন্দ্র করে ছুরিকাঘাতে ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক এক সদস্য (মেম্বার) নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) রাত ৮টার দিকে উপজেলার চকবিরহী মোড়ে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে। শুক্রবার (২০ আগস্ট) সকালে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত ব্যক্তির নাম মোহাম্মদ আলী (৬৫)। তিনি জাহানাবাদ ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও চকবিরহী গ্রামের উজাল উদ্দিনের ছেলে।

এ ঘটনায় নিহতের ছেলে জুয়েল রানা (৪০) গুরুতর আহত হন। তিনি হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসকের বরাদ দিয়ে মোহনপুর থানার পরিদর্শক (তদন্ত) তৌহিদুর রহমান জানিয়েছেন, জুয়েল এখন শঙ্কামুক্ত।

তৌহিদুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে উপজেলার চকবিরহী মোড়ে এনামুল হকের কীটনাশকের দোকানের সামনে পান বরজে বিষ দেয়া নিয়ে একই গ্রামের রফিকুল ইসলামে ছেলে আব্দুল মতিনের সঙ্গে মোহাম্মদ আলীর কথা কাটাকাটি হয়। রাত ৮টার দিকে মোহাম্মদ আলী চকবিরহী মোড়ে ওই কীটনাশক দোকানের সামনে বসেছিলেন। হঠাৎ আব্দুল মতিন ধারালো ছুরি নিয়ে সেখানে গিয়ে মোহাম্মদ আলীকে আঘাত করেন।

এ সময় তার ছেলে জুয়েল রানা বাবাকে বাচাঁতে এগিয়ে এলে তাকেও ছুরিকাঘাত করে মতিন পালিয়ে যান মতিন। পরে স্থানীয়রা বাবা-ছেলেকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে মোহাম্মদ আলী মারা যান।

খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ঘটনার সঙ্গে জড়িত মতিন পালাতক। তাকে গ্রেফতারে পুলিশ কাজ করছে। মরদেহ ময়নাতদন্ত করে পরিবারের কাছে হস্তান্তরের ব্যবস্থা নেয়া হয়েছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০