Pallibarta.com | মেসিকে স্বাগত জানালেন নেইমার............................... মেসিকে স্বাগত জানালেন নেইমার - Pallibarta.com

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

মেসিকে স্বাগত জানালেন নেইমার

মেসিকে স্বাগত জানালেন নেইমার

পুরনো বন্ধুর সঙ্গে এক ক্লাবে আবারও খেলার যেন তর সইছে না নেইমারের। তাই আনুষ্ঠানিক ঘোষণার আগেই নেইমার জানিয়ে দিয়েছিলেন মেসি পিএসজিতে যোগ দিচ্ছেন। এ নিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন নেইমার।

এরই মধ্যে মেসি পৌঁছেছেন প্যারিসে। লিওনেল মেসি আর নেইমার খেলবেন একই দলে। এমন অপেক্ষা দীর্ঘদিনের। ফুটবলপ্রেমীদের সে অপেক্ষার প্রহর শেষ হলো। ক্লাব ফুটবলে আর্জেন্টাইন তারকা মেসি আর ব্রাজিলের সুপারস্টার নেইমার এবার আর প্রতিপক্ষ নন, সতীর্থ-বন্ধু।

বার্সা ছাড়বেন মেসি, এতদিন শুধু গুঞ্জনই ছিল। এবার নাটকীয় মোড় নেয় সবকিছু। বার্সা জানিয়ে দেয়, লা লিগার নিয়মের কারণেই মেসিকে রাখা সম্ভব নয়। কান্নাভেজা চোখে বার্সাকে বিদায় জানাতে হয় আর্জেন্টাইন তারকাকে।

মেসির নতুন ঠিকানা পিএসজি। সেখানে আছেন তার বন্ধু নেইমার। বার্সা অধ্যায় শেষ হওয়ার পর মেসিকে লুফে নিয়েছে পিএসজি। দুই বন্ধুকে আবারও একই সমীকরণে মিলিয়ে দিল নিয়তি।

২০১৩ সালে বার্সায় যোগ দেওয়ার পর মেসিই ছিলেন তার সবচেয়ে ভালো বন্ধু। ২০১৭-তে রেকর্ড পারিশ্রমিকে ন্যু ক্যাম্প ছেড়ে পিএসজিতে চলে আসেন নেইমার। তবে বন্ধুকে ভোলেননি নেইমার।

বার্সার বন্ধু এবার প্যারিসে এসেছেন। তাইতো সবচেয়ে বেশি খুশি নেইমার। মেসির আগমনে নিজের উত্তেজনা গোপন রাখতে পারলেন না ব্রাজিলিয়ান সুপারস্টার।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম স্টোরিতে দু‌’জনের বার্সায় থাকাকালীন আলিঙ্গনের একটি ছবি শেয়ার করে নেইমার লিখেছেন, ‌’আবারও একসঙ্গে।‌‌’

মঙ্গলবার (১০ আগস্ট) বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটায় প্যারিসে পৌঁছান মেসি। এর আগে বিকেল পাঁচটার দিকে পরিবারকে নিয়ে বার্সেলোনা ছাড়েন আর্জেন্টাইন এই মহাতারকা। প্যারিসে নেমেই পিএসজির সঙ্গে চুক্তি সেরে ফেলেন লিওনেল মেসি।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০