Pallibarta.com | খুলনায় দুইডোজ টিকা একসঙ্গে দেওয়ার অভিযোগ.............. খুলনায় দুইডোজ টিকা একসঙ্গে দেওয়ার অভিযোগ - Pallibarta.com

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

খুলনায় দুইডোজ টিকা একসঙ্গে দেওয়ার অভিযোগ

খুলনায় দুইডোজ টিকা একসঙ্গে দেওয়ার অভিযোগ

খুলনার মহানগরীর টুটুপাড়া এলাকায় মো: রোকনুজ্জামান (৩৬) নামে এক যুবককে একসঙ্গে করোনার দুইডোজ টিকা দেওয়ার অভিযোগ আসে । মঙ্গলবার (১০ আগস্ট) দুপুরে খুলনা জেনারেল হাসপাতালের তার বাম হাতে দুটি টিকা দেন নার্সরা।

টিকা নেওয়ার পর তিনি বলেন, দুপুরে টিকা দিতে কেন্দ্রে ঢুকে চেয়ারে বসলে এক নার্স জিজ্ঞাসা করেন হাইপ্রেসার আছে কিনা? প্রেসার নেই জানালে ওই নার্স আমাকে টিকা পুশ করে কাগজ দিয়ে চলে যান।

এরপর অন্য একজন নার্স এসে আমাকে আবার টিকা দেন। আবার টিকা কেন দিলেন? জানতে চাইলে কোনো উত্তর না দিয়ে নার্সরা আমাকে হাসপাতাল থেকে বের হয়ে যেতে বলেন। পরে হাসপাতালে শুয়ে ছিলাম আমি।

খুলনা জেনারেল হাসপাতালের চিকিৎসক কাজী আবু রাশেদ বলেন, এটি বিচ্ছিন্ন ঘটনা। আজ টিকাকেন্দ্রে মানুষের চাপ ছিল। এক নার্স টিকা দেওয়ার পরই আরেকজন দিয়েছেন। তবে টিকা নেওয়া ব্যক্তি ভালো আছেন।

তিনি আরও বলেন, তাকে ২ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হয় হাসপাতালে। পরে দুপুরেই তার আত্মীয়-স্বজনের সাথে তিনি বাসায় চলে গেছেন। দু’দিন তাকে পর্যবেক্ষণে রাখা হবে। তিনি বর্তমানে সম্পূর্ণ সুস্থ আছেন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০