মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

পটুয়াখালীতে মহিপুর থানা যুবলীগ নেতা বুলেট আকনের পক্ষথেকে গরীবের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

পটুয়াখালীতে মহিপুর থানা যুবলীগ নেতা বুলেট আকনের পক্ষথেকে গরীবের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

মোস্তাফিজুর রহমান সুজনঃ

বাংলাদেশ আওয়ামী যুবলীগ’র আহবানে মহিপুর থানা যুবলীগ আহবায়ক ও কুয়াকাটা প্রেসক্লাব সাবেক সভাপতি এ এম মিজানুর রহমান বুলেট নিজ অর্থায়নে দলীয় নেতাকর্মীসহ শতাধিক গরীব ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে ঈদ বস্র(পাঞ্জাবি) বিতরণ করেছেন। বুধবার বেলা ১১টায় মহিপুর থানা যুবলীগ কার্যালয়ের সামনে আনুষ্ঠানিক ভাবে এ উপহারের পাঞ্জাবি প্রত্যেককে নিজ হাতে তুলে দেন এই যুবলীগ নেতা।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান,কুয়াকাটা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আনোয়ার হোসেন আনু,মহিপুর সদর ইউনিয়ন যুবলীগ আহবায়ক মোঃ ফেরদৌস হাওলাদার,মহিলা আওয়ামী লীগ নেত্রী ইউপি সদস্য মোসাঃ মিনারা বেগম, যুবলীগ নেতা মোঃ সিদ্দিক মোল্লা,দেলোয়ার হোসেন খান,মোঃ লিটন আকনসহ বিভিন্ন পর্যায়ের যুবলীগ নেতৃবৃন্দ।
মহিপুর থানা যুবলীগের আহবায়ক মোঃ মিজানুর রহমান বুলেট আকন বলেন, প্রতিবছর রমযানে ইফতার সামগ্রী বিতরণ এবং ঈদ উপহার সামগ্রী বিতরণ করে থাকি।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল এর আহবানে যুবলীগ নেতা কর্মীসহ শতাধিক গরীব ও দূস্থ মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে বস্র বিতরণ করা হয়েছে। আগামীতেও এ ধারা থাকবে বলে জানান তিনি।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১