Pallibarta.com | ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতিকে দায়িত্ব থেকে অব্যাহতি - Pallibarta.com

বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতিকে দায়িত্ব থেকে অব্যাহতি

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেনকে দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হচ্ছে। বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক অভিভাবক ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশনায় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য আজকেই জানানো হবে।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতিকে দায়িত্ব থেকে অব্যাহতি। মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুরে নামপ্রকাশে অনিচ্ছুক সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন। বিষয়টি ক্যাম্পাস টাইমসকে নিশ্চিত করেছেন ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয়।

সকালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের সঙ্গে ঢাকা মহানগর আওয়ামী লীগ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের এক যৌথসভা শেষে দলের দায়িত্বপ্রাপ্ত নেতাদের দলীয় সভাপতি শেখ হাসিনার এই নির্দেশনা অবহিত করেন ওবায়দুল কাদের।

পরে দলের দায়িত্বপ্রাপ্ত নেতারা বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার এই নির্দেশনা অবহিত করেন এবং ব্যবস্থা গ্রহণের কথা জানান।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হিসেবে জলবায়ু সম্মেলনে গিয়েছিলেন ছাত্রলীগ নেতা ইব্রাহিম হোসেন। ১৪ নভেম্বর তাকে স্বাগত জানাতে বিমানবন্দর এলাকায় অবস্থান নেয় ছাত্রলীগ নেতাকর্মীরা। এতে বিমানবন্দর সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। যানজটের কারণে এসএসসি পরীক্ষার্থীদের হলে পৌঁছাতে বেশ বেগ পোহাতে হয়।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১