Pallibarta.com | নিউইয়র্কে চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডস - Pallibarta.com

বুধবার, ১ ডিসেম্বর ২০২১

নিউইয়র্কে চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডস

চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডস

চ্যানেল আইয়ের ২৩ বছরে পদার্পণ উপলক্ষে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডস ২০২১’। আগামী ১৪ নভেম্বর রোববার অ্যামাজুরা কনসার্ট হলে বসছে এ আসর। নিউইয়র্কে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন চ্যানেল আই-এর পরিচালক জহির উদ্দিন মাহমুদ মামুন।
নিউইয়র্কে চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডস

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের দুই কন্ঠযোদ্ধা রথীন্দ্রনাথ রায় ও শহীদ হাসান, দেশী মিউজিক এন্টারটেইনমেন্টের জামান মুনির এবং যুক্তরাষ্ট্র চ্যানেল আইয়ের সিইও রাশেদ আহমেদ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, শুদ্ধ সঙ্গীতের উৎকর্ষ সাধনের ব্রত নিয়ে ১৫ বছর আগে যাত্রা শুরু করেছিল ‘চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডস।’ এগোতে এগাতে এবার সেই অ্যাওয়াডর্সের ১৬তম আয়োজন হচ্ছে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরে। বাংলাদেশ পদার্পণ করেছে স্বাধীনতার ৫০ বছরে এবং চ্যানেল আই পদার্পণ করেছে ২৩ বছরে। এই পদার্পণকে এবার উদযাপন করতেই এই আয়োজন বলে জানান চ্যানেল আই-এর পরিচালক জহির উদ্দিন মাহমুদ মামুন।

‘স্বাধীনতার ৫০ বছরে বাংলাদেশের গান’ এই শ্লোগানকে ধারণ করেই সঙ্গীতের সকল শাখার শিল্পীরা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে জানান হয় সংবাদ সম্মেলনে। বাংলাদেশের সংগীত জগতের ৫০জন সঙ্গীত গুণীকে এই অনুষ্ঠানে সম্মাননা প্রদান করা হবে। এই ৫০ জনের মধ্যে নিউইয়র্কে যারা উপস্থিত আছেন, তাদেরকে অ্যামাজুরার অনুষ্ঠানেই পুরস্কৃত করা হবে। বাকিদের হাতে বাংলাদেশে অনুষ্ঠিতব্য এই আয়োজনের শেষাংশের অনুষ্ঠানে তুলে দেয়া হবে পুরস্কার।

অনুষ্ঠানে বাংলাদেশ, কানাডা এবং যুক্তরাষ্ট্রের সঙ্গীত শিল্পী, গীতিকবি, সুরকার, বাংলা চলচ্চিত্র ও নাট্যজগতের বেশ কিছু চেনামুখ আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। সঙ্গীশিল্পী সামিনা চৌধুরী, ফেরদৌস আরা, নকীব খান, মোহাম্মদ রফিকুল আলম, ফাহমিদা নবী, মানাম আহমেদ, কোনাল, বাদশা বুলবুল আর অভিনয় জগতের আফজাল হোসেন, রোজিনা, মৌসুমী, কুসুম শিকদার, মোনালিসা, শ্রাবন্তী, বিপাশা হায়াত, তৌকীর আহমেদ, টনি ডায়েস, বন্যা মির্জা, হিল্লোল, নওশীন এবং চলচ্চিত্র নায়ক শাকিব খান আমন্ত্রিতদের মধ্যে থাকছেন।

অনুষ্ঠান শুরু হবে সন্ধ্যা ৭টায়। শুধুমাত্র আমন্ত্রিত অতিথিরা অনুষ্ঠানে আসার সুযোগ পাবেন। সেখানে পুরস্কার প্রদানের পাশাপাশি থাকবে রেজওয়ানা চৌধুরী বন্যা, রথীন্দ্রনাথ রায়, এসআই টুটুল, এলিটা করিম, ফিডব্যাক খ্যাত রোমেলসহ আরও অনেকের পরিবেশনা। অনুষ্ঠান উপস্থাপনা করবেন চ্যানেল আই-এর জনপ্রিয় উপস্থাপক অপু মাহফুজ এবং ফাতেমা শাহাব রুমা।
নিউইয়র্কে চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডস

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১