Pallibarta.com | ৯ কোটি নিয়েছেন সঞ্জয়, ‘কেজিএফ ২’ সিনেমায় বাকিরা কে কত নিয়েছেন - Pallibarta.com

সোমবার, ১৬ মে ২০২২

৯ কোটি নিয়েছেন সঞ্জয়, ‘কেজিএফ ২’ সিনেমায় বাকিরা কে কত নিয়েছেন

৯ কোটি নিয়েছেন সঞ্জয়, ‘কেজিএফ ২’ সিনেমায় বাকিরা কে কত নিয়েছেন-pallibarta পল্লিবার্তা

সম্প্রতি মুক্তি পেয়েছে প্রশান্ত নীল পরিচালিত এবং দক্ষিণ ভারতীয় অভিনেতা যশ অভিনীত কর্নাটক ফিল্ম ইন্ডাস্ট্রির বহুল অপেক্ষিত সিনেমা কেজিএফ-২। ২০১৮ সালে এই সিনেমার প্রথম পর্ব কেজিএফ-১ মুক্তি পেয়েছিল। এই সিনেমার সাফল্যের পর থেকেই, এর দ্বিতীয় পর্বের মুক্তির অপেক্ষায় দিন গুনছিলেন দর্শকেরা। ১০০ কোটি টাকা বাজেটের ছবি কেজিএফ-২ ইতিমধ্যেই বক্স অফিস থেকে ৭৮০ কোটি টাকা তুলে নিয়েছে। এই বছরের অন্যতম সফল ছবি হিসেবেও পরিচিতি পেয়েছে এই ছবি। পাশাপাশি কেজিএফ-২ এখনও রমরমিয়ে ব্যবসা করে চলেছে সিনেমা হলগুলিতে। অনেক বক্স অফিস রেকর্ডও ভেঙেছে এই সিনেমা।

এই সিনেমায় দক্ষিণ ভারতীয় তারকাদের ভিড়ে দু’টি প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে বলিউডের সঞ্জয় দত্ত এবং রবিনা টন্ডনকেও। যশ, সঞ্জয় এবং রবিনা ছাড়াও এই সিনেমায় প্রধান ভূমিকায় রয়েছেন অভিনেত্রী শ্রীনিধি শেট্টি এবং অভিনেতা প্রকাশ রাজ। যশের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করেছেন শ্রীনিধি। অন্য দিকে, প্রকাশ অভিনয় করেছেন গল্পের কথক হিসেবে। কেজিএফ-২ সিনেমায় সঞ্জয় অভিনয় করেছেন গল্পের মূল খলনায়ক ‘অধিরা’র চরিত্রে। গল্পে দেশের প্রধানমন্ত্রী ‘রামিকা সেন’এর ভূমিকায় রবিনা।

যেই সিনেমা নিয়ে এত হইচই, সেটার বাজেট কত? এতে যারা অভিনয় করেছেন, তারাই বা কত পারিশ্রমিক পেয়েছেন? চলুন সেই তথ্যই জেনে নেওয়া যাক। প্রশান্ত নীল পরিচালিত এই সিনেমা প্রযোজনা করেছে হোমবেল ফিল্মস। এর বাজেট ১০০ কোটি রুপি। স্বাভাবিকভাবেই সবচেয়ে বেশি পারিশ্রমিক পেয়েছেন নায়ক যশ। জানা গেছে, ‘কেজিএফ ২’ সিনেমার জন্য তিনি ২৫ থেকে ২৭ কোটি রুপি পেয়েছেন। তার বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করেছেন শ্রীনিধি শেঠি। তার পারিশ্রমিক ৪ কোটি রুপি।

সিনেমাটিতে ভয়ঙ্কর ভিলেনের ভূমিকায় আছেন সঞ্জয় দত্ত। বলিউডের এই দাপুটে তারকাকে নেওয়ার জন্য খরচ করতে হয়েছে ৯ থেকে ১১ কোটি রুপি। এছাড়া আরেক বলিউড তারকা রাভিনা ট্যান্ডনকে দেখা গেছে প্রধানমন্ত্রী রামিকা সেনের ভূমিকায়। তিনি পারিশ্রমিক নিয়েছেন প্রায় ২ কোটি রুপি। ‘কেজিএফ ২’ সিনেমার গল্পকথকের ভূমিকায় অভিনয় করেছেন প্রকাশ রাজ। দক্ষিণী সিনেমার প্রভাবশালী এ অভিনেতা কাজটির জন্য পারিশ্রমিক পেয়েছেন প্রায় ৮৫ লাখ রুপি।

এবার আসা যাক সিনেমাটির মূল স্রষ্টার প্রসঙ্গে। তিনি প্রশান্ত নীল। সিনেমার গল্প রচনা ও পরিচালনা করেছেন তিনি। তার ভাবনার জগতই জয় করে নিয়েছে কোটি দর্শকের হৃদয়। অবিস্মরণীয় এই সিনেমা নির্মাণের জন্য তিনি পেয়েছেন ১৫ থেকে ২০ কোটি রুপি।

 

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১