Pallibarta.com | ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ - Pallibarta.com

সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১

৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

হবিগঞ্জের বানিয়াচংয়ে ছয় বছরের এক শিশুকে ঘর থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী এক কিশোরের বিরুদ্ধে। গুরুতর অসুস্থ শিশুকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (২১ আগস্ট) বিকেলে উপজেলার যাত্রাপাশা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বিকেলে যাত্রাপাশা গ্রামের দরিদ্র রিকশাচালক দিলদার মিয়ার স্ত্রী পানি আনতে পাশ্ববর্তী বাড়িতে যায়। এ সুযোগে প্রতিবেশী মোতাব্বির মিয়ার বখাটে ছেলে অলিম মিয়া শিশুটিকে কোলে করে ঘরে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে।

শিশুর চিৎকার শুনে তার মা ছুটে গেলে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে রেখে অলিম পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় গুরুতর অসুস্থ শিশুটিকে প্রথমে বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিক সত্যতা পেয়েছি। তবে ঘটনার পর থেকে ধর্ষক অলিম পলাতক রয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে সদর হাসপাতালে ধর্ষণের বিষয়টি তদন্ত করছে হবিগঞ্জ সদর থানা পুলিশ।

হবিগঞ্জ সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মঈনুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। তবে আগামীকাল তার শিশুটির পূর্ণাঙ্গ ডাক্তারি পরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০