Pallibarta.com | ১০০ কোটি নিচ্ছেন বিজয় - Pallibarta.com

রবিবার, ১৭ অক্টোবর ২০২১

১০০ কোটি নিচ্ছেন বিজয়

দক্ষিণী সুপারস্টার থালাপতি বিজয় একের পর এক বড় চমক দিয়েই চলেছেন। সেই সঙ্গে বাড়ছে অনুরাগীদের উন্মাদনা। দক্ষিণী ছবির দুনিয়া ছাড়িয়ে তাঁর জনপ্রিয়তার ঢেউ এখন বলিউডের বুকেও আছড়ে পড়েছে। জোর রব, বিজয়ের সুপারহিট সিনেমা ‘মাস্টার’-এর হিন্দি রিমেকে অভিনয় করবেন স্বয়ং সালমান খান।

এই দক্ষিণী সুপারস্টারের জন্মদিন ছিল গতকাল ২২ জুন। দেশজুড়ে অসংখ্য অনুরাগী বিজয়ের ৪৭তম জন্মদিন মহাসমারোহে উদ্‌যাপন করছেন। বলিউড তথা দক্ষিণী ছবির দুনিয়ার বড় বড় তারকা তাঁকে সামাজিক যোগাযোগমাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। এই বিশেষ দিনে তিনিও তাঁর ফ্যানদের দারুণ চমক দিয়েছেন।

ফ্যানদের কাছে ‘থালাপতি ৬৫’-এর প্রথম লুক প্রকাশ করেছেন। নির্মাতারা এই ছবির নামও ঘোষণা করেছেন। বিজয়ের এই ছবির নাম রাখা হয়েছে ‘বিস্ট’। এই ছবির সঙ্গে তিনি দক্ষিণী ছবির দুনিয়ায় এক বড়সড় রেকর্ড গড়েছেন। জানা গেছে, ‘বিস্ট’-এর জন্য ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন বিজয়। কথা সত্য হলে এ ক্ষেত্রে তিনি দক্ষিণী মেগাস্টার রজনীকান্তকেও পেছনে ফেলে দিয়েছেন। ‘দরবার’ ছবির জন্য রজনীকান্ত নিয়েছিলেন ৯০ কোটি রুপি। এ মুহূর্তে বিজয় তামিল ছবির দুনিয়ায় সবচেয়ে দামি অভিনেতা।

সম্প্রতি তিনি আরেক রেকর্ড গড়েছেন। এ বছর জানুয়ারিতে তাঁর মুক্তিপ্রাপ্ত ছবি ‘মাস্টার’ বক্স অফিস রীতিমতো কাঁপিয়েছে। করোনাকালের মধ্যেও বিজয়ের এই ছবি শুরুর দিনে ২০০ কোটি রুপি ব্যবসা করেছে। এই অতিমারির মধ্যে ‘মাস্টার’ সবচেয়ে বেশি আয়ের ছবি হিসেবে রেকর্ড সৃষ্টি করেছে।

এই দক্ষিণী তারকার জন্ম চেন্নাইতে। তাঁর আসল নাম যোসেফ বিজয় চন্দ্রশেখর। ভক্তদের কাছে তিনি ‘থালাপতি’ নামে জনপ্রিয়। বিজয়ের বাবা এস এ চন্দ্রশেখর কলিউডের নামকরা চিত্রপরিচালক ছিলেন। বাবার পরিচালিত ১৫টি ছবিতে তিনি কাজ করেছেন। এর মধ্যে ছয়টি সিনেমায় বিজয় শিশু অভিনেতা।

সুপারস্টার রজনীকান্তের তিনি অনেক বড় ভক্ত। ১৯৮৫ সালে ‘নান সিবাপু মনিথন’ ছবিতে রজনীকান্তের সঙ্গে শিশু অভিনেতা হিসেবে কাজ করেছিলেন বিজয়। ১৮ বছর বয়সে নায়ক হিসেবে আবির্ভাব। নিজের নামে (বিজয়) আটটি ছবিতে কাজ করেছেন। এখন পর্যন্ত বিজয় ৬৫টি ছবিতে কাজ করেছেন। অধিকাংশই বক্স অফিসে ঝড় তুলেছে।

ভারতীয় ছায়াছবি দুনিয়ার সবচেয়ে ধনী অভিনেতাদের একজন বিজয়। তাঁর মোট সম্পত্তির পরিমাণ আনুমানিক ৪১০ কোটি রুপি। প্রতিবছর তিনি ১০০ থেকে ১২০ কোটি রুপি আয় করেন বলে জানা গেছে। শুধু সিনেমাই নয়, ব্র্যান্ড এনডোর্সমেন্ট থেকেও মোটা অঙ্ক আয় করেন বিজয়। বিজ্ঞাপন থেকেই বছরে আয় ১০ কোটি রুপির মতো। তাঁর ঝুলিতে কোকা-কোলা, আইপিএলের চেন্নাই সুপার কিং-সহ আরও কিছু বড় ব্র্যান্ড এনডোর্সমেন্ট আছে।

এই তামিল সুপারস্টারের গাড়ির কালেকশনও অবাক করার মতো। এই দক্ষিণী নায়কের কাছে আছে ছয় কোটি রুপির ‘রোলস রয়েস ঘোস্ট’। এ ছাড়া তাঁর গ্যারেজে অডি এএইট আছে। এই গাড়িটির দাম ১ কোটি ৩০ লাখ রুপি। বিজয়ের গাড়ির কালেকশনে আছে বিএমডব্লিউ ফাইভ সিরিজ (৭৫ লাখ), বিএমডব্লিউ এক্স (৯০ লাখ)। তাঁর গ্যারেজে সবচেয়ে সস্তার গাড়িটি হলো মিনি কুপার। এই গাড়ির দাম ৩৫ লাখ রুপি।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১